ঘাটাইলে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলো গ্রামবাসী

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৯ মে ২০১৭, শুক্রবার
 ঘাটাইলে চার মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিলো নাটশালা গ্রামবাসী। গত বুধবার বিকালে উপজেলার দিঘলকান্দি ইউনিয়ন মাদক নির্মূল কমিটি বাড়িতে বাড়িতে অভিযান চালিয়ে আটক করে তাদেরকে পুলিশে সোপর্দ করে গ্রামবাসী। নাটশালা গ্রাম সহ দিঘলকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর বিস্তার ঘটায় এলাকাবাসী এই ভিন্নধর্মী বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন।
উপজেলার দিঘলকান্দি ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম ও এলাকাবাসী জানায়, ইউনিয়নকে মাদকমুক্ত করতে বাড়িতে বাড়িতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার বিকালে ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে নাটশালা গ্রামে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়।
 বৈঠকে ৪১ সদস্যবিশিষ্ট ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ডভিত্তিক মাদক নির্মূল কমিটি গঠন করা হয়।
সভায় দিঘলকান্দি ইউনিয়নের সকল সদস্য নাটশালা, কালিয়া গ্রাম, আড়ালিয়া, মুজাহাটী, সালেংকা সহ বিভিন্ন  গ্রামের ৪/৫ শ’ লোক উপস্থিত ছিলেন। সভায় দিঘলকান্দি ইউনিয়নের মাদক ব্যবসায়ীর সঙ্গে সম্পৃক্ত ৩০-৩৫ জনের নাম শনাক্ত করা হয়। বাড়ি বাড়ি অভিযান চালিয়ে তাদেরকে ধরে স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে সোপর্দ করার  সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটি গঠনের পরই মাদক নির্মূল অভিযানে নেমে পড়ে মাদক নির্মূল কমিটির সদস্যরা।
গত বুধবার তারা অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করে ঘাটাইল থানার পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃতরা হলো- নাটশালা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রুবেল (২৫), আড়ালিয়া গ্রামের করিমের ছেলে আবু তালেব (৩৫), কালিয়া গ্রামের আমতাছ আলীর ছেলে আনছার আলী (৩০), একই গ্রামের মধু শেখের ছেলে মিনাল (৩৫)। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন