পারলো না বাংলাদেশ

খেলা

স্পোর্টস ডেস্ক: | ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৩:৪৮
বাংলাদেশকে হারাতে তেমন কোন বেগ পেতে হলো না নিউজিল্যান্ডকে। অনেকটা খর্বশক্তির দল নিয়েও ১৫ বল হাতে রেখে ৬ উইকেটের বিনিময়ে তারা বাংলাদেশের সংগ্রহ টপকে যায়। ওপেনার টম ল্যাথাম, মিডলঅর্ডারে জিমি নিশাম ও নিল  ব্রুমের দৃঢ়তায় বাংলাদেশের সব প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। টসে হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৯ উইকেটে ২৫৭ রান তোলে। জবাবে নিউজিল্যান্ড ৬ উইকেটে ২৫৮ রান করে ৪৭.৩ ওভারে। একটি রান আউট ছাড়া ৫টি উইকেটই পায় বাংলাদেশের পেসাররা।
সাকিব আর মেহেদী মিরাজের স্পিন কোন উইকেটের মুখ দেখেনি। মোস্তাফিজুর রহমান ৩৩ রানে ২ উইকেট নিয়ে ফর্মে ফেরার ইঙ্গিত দেন। রুবেল হোসেন ২ উইকেট নেন ৫৩ রানে। অপর উইকেটটি নেন অধিনায়ক মাশরাফি ৫৮ রানের খরচায়। ৪৮ বলে ৫২ রান আর ২টি উইকেট নেয়ার সুবাদে ম্যাচসেরা হন নিশাম। ল্যাথাম ৬৪ বলে ৫৪ আর  ৬৫ বলে ৪৮ রান করেন ব্রুম।
এর আগে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৬১রান করেন সৌম্য সরকার। মুশফিকুর রহীম ৫৫ আর মাহমুদুল্লাহ রিয়াদ ৫১ রান করেন। ৪১ রান করেন মোসাদ্দেক হোসেন।
আয়ারল্যান্ডে অনুষ্ঠানরত ত্রিদেশীয় প্রতিযোগিতায় নিউজিল্যান্ড দুই খেলাতেই জয় পেলো। বাংলাদেশ-আয়ারল্যান্ড প্রথম খেলাটি বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়। শুক্রবার বাংলাদেশ আয়ারল্যান্ড ফিরতি লড়াই হবে ম্যালাহাইডে। আর নিউজিল্যান্ডের সঙ্গে ফিরতি লড়াই ২৪ শে মে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মৌলভীবাজারে শোকের মাতম

বিয়ানীবাজারের খালেদের দুঃসহ ইউরোপ যাত্রা

১১ দফা প্রস্তাব নিয়ে ইসিতে যাচ্ছে আওয়ামী লীগ

‘প্রধান বিচারপতি ফিরে এসেই কাজে যোগ দিতে পারবেন’

খালেদা জিয়া ফিরছেন আজ

ব্লু হোয়েলের ফাঁদে আরো এক কিশোর

তিন ইস্যু গুরুত্ব পাবে সুষমার সফরে

প্রি-পেইডে সুবিধা বেশি আগ্রহ কম

ভারত থেকে ৩৭৮ কোটি টাকার চাল কিনছে সরকার

ছাত্রলীগ কর্মী মিয়াদ খুন নিয়ে উত্তপ্ত সিলেট

ইস্যু হতে পারে সমস্যার পাহাড়

দ্বিতীয়বার সংসার না করায় খুন

যেভাবে পালিয়ে আসছে রোহিঙ্গারা, ড্রোন থেকে নেয়া ভিডিও

সিলেটে কাল থেকে পরিবহন ধর্মঘট

ফুটবলকে বিদায় জানালেন কাকা

৩৬তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ