রামেক ছাত্রলীগ সভাপতি আটক, দু’গ্রুপে উত্তেজনা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
পূর্ব-শত্রুতার জেরে রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম অপুকে আটকে রাখার ঘটনায় দু’গ্রুপের মাঝে উত্তেজনা বিরাজ করছে। গত মঙ্গলবার রাত পৌনে ৮টায় নগরীর লক্ষ্মীপুরে মাস্টার সেফ বাংলা রেস্তোরাঁয় এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম অপু তার বান্ধবীদের সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে মাস্টার সেফ বাংলা রেস্তোরাঁয় খাচ্ছিলেন।
এ সময় সাবেক ছাত্রলীগ নেতা ডা. বাদলের লোকজন তাকে দেখা করতে বলেন। খবর পেয়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব নেতাকর্মীদের নিয়ে উপস্থিত হলে ওই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় উভয়পক্ষ নিয়ে পাশে অবস্থিত সাবেক মহানগর সভাপতি শফিকুজ্জামান শফিকের চেম্বারে বসা হয়। ওই বৈঠকের গালাগালি করাকে কেন্দ্র করে আবারো উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় হাতাহাতি ও ভাঙচুরের ঘটনা ঘটে। পরে তাদের হট্টগোলে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব বলেন, দল ও রামেক থেকে বরখাস্ত ডা. বাদলের সঙ্গে অপুর বিরোধী ছিলো। এরজের ধরে অপুকে আটকে রাখা হয়। খবর পেয়ে তিনি উদ্ধার করতে আসলে ডা. বাদলের লোকজন তার সাথে অশালীন আচারণ করেছেন। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে উভয়পক্ষ বিষয়টি মীমাংসা করে নিয়েছে।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন