মৌলভীবাজারে প্রধান শিক্ষকের ওপর হামলা

বাংলারজমিন

মৌলভীবাজার প্রতিনিধি | ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
নিয়মিত বিদ্যালয়ে আসার তাগিদ দেয়ায় সহকারী শিক্ষকের স্বামী প্রধান শিক্ষককে মারধর করে আহত করেছেন। আহত প্রধান শিক্ষক এখন মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় মৌলভীবাজার জেলার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জাকিরা আক্তার সময়মতো স্কুলে না আসায় প্রধান শিক্ষক রণধীর দাস (৪৫) বার কয়েক তাকে সতর্ক করেন। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে সহকারী শিক্ষিকা তার স্বামী দুলাল মিয়াকে জানায়। দুলাল মিয়া মঙ্গলবার বিকালে আরো লোকজন নিয়ে প্রধান শিক্ষক বাড়ি যাবার সময় স্থানীয় বাউরভাগ এলাকায় আক্রমণ করে এবং গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে এই শিক্ষককে মৌলভীবাজার হাসপাতালে পাঠায়।
গতকাল প্রধান শিক্ষক রণধীর দাসের স্ত্রী ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের মহিলা সম্পাদিকা অল্লিকা দাস জানান,  তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান। এখনো হাসপাতালে আছেন। মৌলভীবাজার মডেল থানার এসআই তাপস চন্দ্র রায় গতকাল জানিয়েছেন এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে শিক্ষিকার স্বামী দুলাল মিয়াসহ চারজনকে আসামি করে মামলা করেছেন।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন