ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
এটিএন বাংলায় ‘রেডিও জকি ও কতিপয় গল্প’
এটিএন বাংলায় আজ রাত ৮.৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি ও কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
চ্যানেল আইতে ‘লুকানো ভালোবাসা’
বিখ্যাত টার্কিশ উপন্যাসিক হালিদ জিয়া ওসাকলিগিলের ১৮৯৯ সালের জনপ্রিয় উপন্যাস ‘আস্ক আই মেমনু’ অবলম্বণে নির্মিত টার্কিশ ড্রামা সিরিয়াল ‘লুকানো ভালবাসা’। বিশ্বের ৭৩টি দেশে প্রচারিত অত্যন্ত জনপ্রিয় এ সিরিয়ালটির মাধ্যমেই মূলত টার্কিশ সিরিয়ালগুলো বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয়তা পেতে শুরু করে এবং আমেরিকান সিরিয়ালগুলোর শক্ত প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায়। এ সি আই পিওর গুঁড়া মশলা নিবেদিত ‘লুকানো ভালবাসা’ চ্যানেল আইতে বাংলায় প্রচার হবে আজ রাত ৮টায়।
একুশে টিভিতে ‘এক ডিশ দুই কুক’-এর শেষ পর্ব
কোকা-কোলা নিবেদিত টেলিভিশন রিয়ালিটি শো ‘এক ডিশ দুই কুক’-এর শেষ পর্ব একুশে টিভিতে প্রচার হবে আজ রাত ১০টায় । আর এই পর্বটি দর্শকদের জন্য সাজানো হয়েছে বিশেষ চমক দিয়ে। এ পর্যন্ত প্রচারিত সব পর্বেই অনুষ্ঠানটির উপস্থাপক নাবিলা, একজন সেলিব্রিটিকে নিয়ে তার কাছের কোনো মানুষকে সারপ্রাইজ করে আসছে। প্রচারিত সবকটি পর্বেই সাফল্যের সঙ্গে নাবিলা সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারলেও শেষ পর্বে ঘটে এর ব্যতিক্রম। প্রথমে মডেল জান্নাতুল পিয়াকে নিয়ে শুরু হয় অনুষ্ঠান। কিন্তু কী এক অজানা কারণে, শুটিং স্পটে আর ফিরে আসেনি পিয়া। এরপর তড়িঘড়ি করে আয়োজন করা হয় অভিনেত্রী সারিকাকে নিয়ে নতুন পর্বের শুটিং। বেশ ভালোভাবেই এগোতে থাকে অনুষ্ঠানের সব আয়োজন, এ পর্যায়ে এর সঙ্গে যুক্ত হন মডেল অভিনেত্রী সাফা কবীর। কিন্তু এবারও শুটিংয়ের মাঝ পর্যায়ে ঘটে আরেক বিপত্তি। এসব বাধাবিপত্তি আর উটকো ঝামেলাগুলো কি নিছক কাকতালীয়, নাকি এর পেছনেও রয়েছে কোনো ষড়যন্ত্র? শেষ পর্যন্ত কি নাবিলা সফল হতে পেরেছিলেন সারপ্রাইজ দিতে, নাকি ঘটেছিল অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা? শেষ পর্যন্ত কাকে নিয়ে তৈরি হয়েছিল শেষ পর্বটি। এসব প্রশ্নের উত্তর জানতে আর অনিশ্চিত সব ঘটনার মুখোমুখি হতে দেখতে হবে কোকা-কোলা নিবেদিত এক ডিশ দুই কুকের শেষ পর্ব।
এনটিভিতে ‘সানফ্লাওয়ার’
এনটিভিতে আজ রাত ৮.১৫ মিনিটে প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘সানফ্লাওয়ার’। নাটকটি প্রতি বৃহস্পতি ও শুক্রবার প্রচার হচ্ছে। মেজবাউর রহমান সুমনের চিত্রনাট্যে এর কাহিনী ও পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। নাটকটিতে অভিনয় করেছেন তারিন জাহান, অপূর্ব, উর্মিলা শ্রাবস্তী কর, রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, ইফফাত তৃষা, ডলি জহুর, শিল্পী সরকার অপু, খালেকুজ্জামান, জয়রাজ, আনিস, এনামুল হক বাচ্চু প্রমুখ।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিডেট’। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কোল্লান কোরাইয়া প্রমুখ। রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে রাত ৯টা ৫০ মিনিটে।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন