দুর্ঘটনা

বাংলারজমিন

| ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
পীরগঞ্জে বটগাছ চাপায় নিহত ১, আহত ২
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: পীরগঞ্জে বটগাছের চাপায় বেতকাপা গ্রামের আনারুল ইসলাম (৩০) নামের এক পথচারী নিহত ও ২ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার পড়ন্ত বেলায় উপজেলার চতরা হাটে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, চতরা হাট সংলগ্ন মন্দিরের শতবর্ষী বটগাছটি কোনো ঝড়-বৃষ্টি ছাড়াই হঠাৎ করেই উপড়ে পড়ে যায়। এ সময় ওই পথ দিয়ে বাইসাইকেল যোগে আসা পথচারী আনারুল ইসলাম, চতরা ক্ষত্রীয় পাড়ার শুকারু চন্দ্র (৪০) ও স্বাধীন চন্দ্র (৩৮) বটগাছের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আনারুল ইসলাম মারা যায় এবং অপর দু’জন গুরুতর আহত হয়। আহতদের পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করা হয়েছে। এদিকে চতরা হাটের ঐতিহ্যবাহী শতবর্ষী বটগাছটি কোনো ঝড় বৃষ্টি ছাড়াই উপড়ে পড়াকে কেন্দ্র করে এলাকার কিছু কুসংস্কারপন্থি মানুষ নানা রটনা রটাচ্ছে। মূলত অতি বৃষ্টির কারণে গাছটির মূল শিকড় থেকে মাটি সরে যাওয়ায় গাছটি ভারসাম্য হারিয়ে উপড়ে পড়ে যায়।

বোদায় সড়ক দুর্ঘটনায় ২ ট্রাক ড্রাইভার নিহত
বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মুছা (৫০) ও আলম (৪০) নামের ২ জন ট্রাক ডাইভার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের নাজিরপাড়া আরডিআরএস অফিসের সামনে। গতকাল  সকাল সাড়ে ১০টায় দুই দিক থেকে দুইটি দ্রুতগামী ট্রাক একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয়। বোদা, পঞ্চগড় ও ঠাকরগাঁও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী বাহিনী নিহত লাশ ২টি উদ্ধার করে বোদা থানায় নিয়ে আসে। আহত দুই হেলপার বোদা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে পালিয়ে যায়। বোদা থানার অফিসার ইনচার্জ এ, কে এম নুরুল ইসলাম জানান, নিহত আলমের বাড়ি বগুড়ায় এবং মুছার বাড়ি ঝিনাইদহ জেলায়।

সিরাজগঞ্জে পুলিশের অ্যাম্বুলেন্স চাপায় স্কুলছাত্রের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ শহরে পুলিশের অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সাজ্জাদ হোসেন (৮) সদর উপজেলার কান্দাপাড়া এলাকার কিসমত আলীর ছেলে ও রায়পুরে অবস্থিত আশরাফুল মডেল স্কুল এন্ড কলেজের ১ম শ্রেণির ছাত্র। এ সময় আরাফাত নামে একই ক্লাসের আরেক ছাত্র আহত হয়েছে।  
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, গতকাল বিকাল ৩টার দিকে স্কুল ছুটির পর শিশু সাজ্জাদ আরো ২ সহপাঠীর সঙ্গে রাস্তার পাশের আইল্যান্ডের উপরে দাঁড়িয়ে ছিল। ওই সময় একটি ইজিবাইক গিয়ে সেখানে দাঁড়ায়। একই সময়ে পুলিশ লাইনগামী খালি অ্যাম্বুলেন্সটি পেছন থেকে ইজিবাইককে ধাক্কা দেয়। এরপরই অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে শিশু সাজ্জাদ নিহত এবং সহপাঠী আরাফাত আহত হয়। আহত শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মুকসুদপুরে ট্রাক উল্টে দুই শ্রমিক  নিহত
মুকসুদপুর-গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কমলাপুর আগারী ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। নিহতরা হলো সাতক্ষীরা জেলার চেঁচুয়া গ্রামের আব্বাস শেখের ছেলে হাসান (২৩) ও মৃত আফসার সরদারের ছেলে ইবাদুল (৩০)। এ সময় আরো ১৭ জন শ্রমিক আহত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে  মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়ন থেকে ধান কেটে অবস্থিত পারিশ্রমিক ধান নিয়ে সাতক্ষীরা যাওয়ার সময় মুকসুদপুর কমলাপুর গ্রামের আগারী ব্রিজের পাশে এসে উল্টে গেলে ঘটনাস্থলে চাপা পড়ে ২ শ্রমিক  নিহত হয়। এ সময় সঙ্গে থাকা আরো ১৭ শ্রমিক গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় ৪ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের মুকসুদপুর সদর হাসপাতালে চিকিৎসা চলছে। মুকসুদপুর থানার এসআই মোজ্জামেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে আটক করা হয়েছে যার নম্বর- ঢাকা মেট্রো- ট- ১৬-০৭২৬।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন