‘আগামী নির্বাচনে দুর্নীতিবাজরা পালিয়ে যাবে’

বাংলারজমিন

ভোলা থেকে সংবাদদাতা | ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। দুর্নীতিবাজরা পালিয়ে যাবে। গতকাল বুধবার বেলা ১১টায় বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের ভোলা পৌর শাখা দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্থ এ কথা বলেন। ব্যারিস্টার পার্থ ছাত্রদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া করার আগে ভালো মানুষ হতে হবে। শুধু শিক্ষিত হলেই ভালো মানুষ হওয়া যায় না। বাংলাদেশের সব চোরেরা সব শিক্ষিত।
পার্থ বলেন, আমরা আধুনিকতার নামে আমাদের মূল থেকে সরে যাচ্ছি। আমাদের সমাজকে যদি ভালো  করতে হয় তা হলে যে যার রুটে ফেরত যেতে হবে। হিন্দুকে গীতায় যেতে হবে, খ্রিষ্টানকে বাইবেলে যেতে হবে এবং মুসলমানকে কুরআনে যেতে হবে। গতকাল বেলা ১১টায় বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের ভোলা পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্থ এসব কথা বলেন। পার্থ বলেন, ২০০৮ সালে এত বড় বড় টাইটানিক জাহাজ ডুবে গেছে। কিন্তু আমি আমার বাবা নাজিউর রহমান মঞ্জুর উন্নয়নের কারণে ভোলাবাসী আমাকে এমপি বানিয়েছিল। কারণ সাধারণ মানুষ একটা কথা বিশ্বাস করত, মঞ্জু মিয়ার ছেলে আর যা ই করুক এমপি হলে চুরি করবে না। মানুষ এখনো ভালো মানুষকে মূল্যায়ন করে। ছাত্রদের উদ্দেশ্যে পার্থ বলেন, শিক্ষিত হলেই ভালো  মানুষ হওয়া যায় না। শিক্ষিত হওয়ার সঙ্গে সঙ্গে  প্রত্যেকটি ছাত্রকে ভালো মানুষ হতে হবে। তিনি বলেন, পার্থ ভাইয়ের জন্য ভোট চাওয়ার দরকার নেই। এই সম্মেলনকে ঘিরে ভোলায় ছাত্র রাজনীতিতে সাড়া জেগেছে। গত কয়েক দিন শহরে ছাত্র সমাজের নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। প্রতিদিন সন্ধ্যায় ছাত্র সমাজের বিভিন্ন ওয়ার্ড থেকে পৃথক পৃথক মিছিল বের করা হয়। গতকাল সম্মেলনে যোগ দেয়ার জন্য সকাল থেকে খণ্ড খণ্ড  মিছিল নিয়ে প্রতি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা উকিল পাড়াস্থ শান্তনীড়ে এসে জড়ো হতে থাকে। আগামীতে সরকার পতনের আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বাংলাদেশ জাতীয় পার্টির অন্যান্য অঙ্গসংগঠনের মতো ছাত্র সমাজকেও ঢেলে সাজানো হচ্ছে। এর আগে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।
 বুধবার বেলা ১১টায় ভোলা শহরের উকিল পাড়াস্থ মরহুম নাজিউর রহমান মঞ্জুর বাসভবন শান্তনীড়ে ভোলা পৌর ছাত্র সমাজের আহ্বায়ক মো. হোসেনের সভাপতিত্বে এ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা জেলা বিজেপি’র সভাপতি আলহাজ  কামাল উদ্দিন চৌধুরী, জেলা বিজেপির যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক আলহাজ মোতাসিম বিল্লাহ, ভোলা সদর উপজেলা বিজেপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন খসরু, নুরনবী, ছাত্র সমাজের নেতা আনোয়ার হোসেন, কামাল উদ্দিন সর্দার।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’