রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৭, সোমবার
রাজধানীর পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- আবু বকর সিদ্দিকী (৪৮) ও সুফিয়া বেগম (৪০)। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ২টার দিকে শাহজাহানপুরের রাজারবাগের নাভানা টাওয়ারের সামনে চলন্ত একটি বাসে উঠতে গিয়ে নিচে পড়ে যান আবু বকর। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। শাহজাহানপুর থানার এসআই সুকুমার রায় ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, আবু বকর সড়ক ও জনপদ বিভাগের সাবেক কর্মকর্তা।
রাজারবাগ থেকে খিলগাঁওয়ের বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জন্য বাস ও চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। আবু বকরের বাবার নাম আবুল হাসান। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকায়। এদিকে, শনিবার রাত ১টায় গাবতলী বাসস্টান্ডে রাস্তা পার হওয়ার সময় একটি বাসের ধাক্কায় আহত হন সুফিয়া বেগম। রক্তাক্ত অবস্থায় তার স্বামী সাইফুল ইসলাম তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, গাবতলীতে বাস থেকে নেমে সাইফুল ও সুফিয়া বেগম দম্পতি উত্তরায় তাদের এক স্বজনের বাসায় যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দুর্ঘটনাটি ঘটে। তাদের গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার সদর থানার ঘাটামারি এলাকায়। পৃথক দুই ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।  

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন