রাজধানীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৭, সোমবার
রাজধানীর রমনা এলাকায় এক গৃহবধূ খুন হয়েছেন। তার নাম তাসলিমা খাতুন (২৩)। ঘটনার পর তার স্বামী সুজন মিয়া সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় তার এক বন্ধুর বাড়িতে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে, ঢাকায় পৃথক ঘটনায় দুইজনের অপমৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সাব্বির হোসেন (৮) ও অজ্ঞাত যুবক (৩০)।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মধুবাগের ৩৫৭/১২/এ নম্বর বাড়ির তৃতীয় তলায় স্বামী সুজনের সঙ্গে থাকতেন তাসলিমা।
শনিবার রাত ৯টার দিকে বাড়ির নিরাপত্তারক্ষীর কাছে খবর পেয়ে পুলিশ ফ্ল্যাটের তালা ভেঙ্গে তাসলিমার লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
রমনা থানার এসআই মোজাফফর হোসেন ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, ১০ দিন আগে সুজন তার স্ত্রীকে নিয়ে ওই বাসাটি ভাড়া নিয়েছিলেন। তাসলিমার লাশ ঘরের মেঝেতে পড়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরও জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার হাসানপুর এলাকায়।
এদিকে, পূর্ব ভাটারার সাঈদনগরের ডি ব্লকের ৬ নম্বর বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে থাকতেন শিশু সাব্বির। শনিবার রাত ১০টার দিকে বাড়ির বারান্দায় খেলতে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে বাঁধানো কাপড়ে তার গলায় ফাঁস লেগে যায়। অচেতন অবস্থায় পরিবারের সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বাবার নাম আবু সাঈদ। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনার বরশিপুড়া এলাকায়।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যুদ্ধাপরাধের ২৯তম রায়ের আপেক্ষা

ঈদে মিলাদুন্নবী নিয়ে চাঁদ দেখা কমিটির সভা কাল

সিরিয়া ইস্যুতে আবারো রাশিয়ার ভেটো

হারিরির সৌদি আরব ত্যাগ

ঢাকায় চীন-বাংলাদেশ বৈঠক শুরু

প্যারাডাইস পেপারসে শিল্পপতি মিন্টু ও তার পরিবারের নাম

ঝুঁকিপূর্ণ উপায়ে আসছে রোহিঙ্গারা, ইউএনএইচসিআরের উদ্বেগ

নৌকায় বসেই ভাষণ দেবেন শেখ হাসিনা

‘নতুনরা সব সময় পরিবর্তন নিয়ে আসে’

নিজ দলে বিদ্রোহ, আজ মুগাবের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

ছোট্ট শিশুদের দুর্নীতির প্রশিক্ষণ

ছাত্রদল সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রাবিতে হলের সামনে থেকে ছাত্রী অপহৃত

সীমানা বিন্যাস আইন নিয়ে বিপাকে ইসি

সেনা অভ্যুত্থানের পর প্রথম জনসমক্ষে মুগাবে

ইরাক ও ইসরায়েল সুন্দরী একসঙ্গে সেলফি তুলে বিপাকে