রাজধানীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৭, সোমবার
রাজধানীর রমনা এলাকায় এক গৃহবধূ খুন হয়েছেন। তার নাম তাসলিমা খাতুন (২৩)। ঘটনার পর তার স্বামী সুজন মিয়া সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় তার এক বন্ধুর বাড়িতে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে, ঢাকায় পৃথক ঘটনায় দুইজনের অপমৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সাব্বির হোসেন (৮) ও অজ্ঞাত যুবক (৩০)।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মধুবাগের ৩৫৭/১২/এ নম্বর বাড়ির তৃতীয় তলায় স্বামী সুজনের সঙ্গে থাকতেন তাসলিমা।
শনিবার রাত ৯টার দিকে বাড়ির নিরাপত্তারক্ষীর কাছে খবর পেয়ে পুলিশ ফ্ল্যাটের তালা ভেঙ্গে তাসলিমার লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
রমনা থানার এসআই মোজাফফর হোসেন ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, ১০ দিন আগে সুজন তার স্ত্রীকে নিয়ে ওই বাসাটি ভাড়া নিয়েছিলেন। তাসলিমার লাশ ঘরের মেঝেতে পড়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরও জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার হাসানপুর এলাকায়।
এদিকে, পূর্ব ভাটারার সাঈদনগরের ডি ব্লকের ৬ নম্বর বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে থাকতেন শিশু সাব্বির। শনিবার রাত ১০টার দিকে বাড়ির বারান্দায় খেলতে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে বাঁধানো কাপড়ে তার গলায় ফাঁস লেগে যায়। অচেতন অবস্থায় পরিবারের সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বাবার নাম আবু সাঈদ। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনার বরশিপুড়া এলাকায়।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অভিযোগের পাহাড়, অসহায় ইউজিসি

প্রত্যাবাসন শুরু হচ্ছে না আজ

মৈত্রী এক্সপ্রেসে শ্লীলতাহানির শিকার বাংলাদেশি নারী

‘২০৬ নম্বর কক্ষে আছি, আমরা আত্মহত্যা করছি’

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

পুলে যাচ্ছে সেই সব বিলাসবহুল গাড়ি

নীলক্ষেত মোড়ে ব্যবসায়ীদের বিক্ষোভ, এমপির আশ্বাসে স্থগিত

আওয়ামী লীগের সাংগঠনিক সফর সফল করতে নির্দেশনা

নেতাকর্মীরা জেলে থাকলে নির্বাচন হবে না: ফখরুল

তিন দিনের ধর্মঘটে এমপিওভুক্ত শিক্ষকরা

ইডিয়ট বললেন মারডক

সহায়ক সরকারের রূপরেখা প্রণয়নের কাজ শেষ পর্যায়ে

২৩শে ফেব্রুয়ারির মধ্যে প্রেসিডেন্ট নির্বাচন

বাসায় ফিরছেন মেয়র আইভী

‘আমাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে’

জনগণ রাস্তায় নেমে ভোটাধিকার আদায় করবে: মোশাররফ