রাজধানীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১ মে ২০১৭, সোমবার
রাজধানীর রমনা এলাকায় এক গৃহবধূ খুন হয়েছেন। তার নাম তাসলিমা খাতুন (২৩)। ঘটনার পর তার স্বামী সুজন মিয়া সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় তার এক বন্ধুর বাড়িতে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে, ঢাকায় পৃথক ঘটনায় দুইজনের অপমৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সাব্বির হোসেন (৮) ও অজ্ঞাত যুবক (৩০)।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মধুবাগের ৩৫৭/১২/এ নম্বর বাড়ির তৃতীয় তলায় স্বামী সুজনের সঙ্গে থাকতেন তাসলিমা। শনিবার রাত ৯টার দিকে বাড়ির নিরাপত্তারক্ষীর কাছে খবর পেয়ে পুলিশ ফ্ল্যাটের তালা ভেঙ্গে তাসলিমার লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
রমনা থানার এসআই মোজাফফর হোসেন ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, ১০ দিন আগে সুজন তার স্ত্রীকে নিয়ে ওই বাসাটি ভাড়া নিয়েছিলেন। তাসলিমার লাশ ঘরের মেঝেতে পড়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরও জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার হাসানপুর এলাকায়।
এদিকে, পূর্ব ভাটারার সাঈদনগরের ডি ব্লকের ৬ নম্বর বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে থাকতেন শিশু সাব্বির। শনিবার রাত ১০টার দিকে বাড়ির বারান্দায় খেলতে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে বাঁধানো কাপড়ে তার গলায় ফাঁস লেগে যায়। অচেতন অবস্থায় পরিবারের সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বাবার নাম আবু সাঈদ। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনার বরশিপুড়া এলাকায়।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যুদ্ধ নয় আলোচনায় সমাধান

সিইসি’র বক্তব্য কৌশল হতে পারে

আড়াই ঘণ্টা আলোচনার পর হঠাৎ সংলাপ বয়কট

বর্মী সেনা কর্মকর্তাদের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা

বাংলাদেশ পরিস্থিতির দিকে নজর রাখছে দিল্লি

কাল ফিরছেন খালেদা ব্যাপক শোডাউনের প্রস্তুতি

সিলেটে সেক্রেটারি গ্রুপের হাতে ছাত্রলীগ কর্মী নিহত

চট্টগ্রাম ও গাজীপুরের দুই শিক্ষার্থী ফাঁদে

‘আসিয়ানে চাপ বাড়ালেই রোহিঙ্গাদের ফেরানো সম্ভব’

এক দিনেই ঢুকলো ২০ হাজার রোহিঙ্গা

ডাকসু’র খোঁজ নিলেন প্রেসিডেন্ট

হেয়ার রোডে ১২ দিন

রাশিয়ায় আইপিইউ সম্মেলনে এমার্জেন্সি আইটেম রোহিঙ্গা ইস্যু

রাধিকাপুর চেকপোস্ট সাময়িক বন্ধ

হাত কেটে তিমি আঁকার 'ভিডিও উদ্ধার'

ঢাকনাযুক্ত যানে রাতের বেলায় বর্জ্য অপসারণের নির্দেশ