বাগমারায় রাস্তা নিয়ে সংঘর্ষ, আহত ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২২ এপ্রিল ২০১৭, শনিবার
 রাজশাহীর বাগমারায় জমির ধারে সংযোগ সড়ক করায় দু’পক্ষের সঙ্গে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে গণিপুর ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।
এদিকে আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রথমিকভাবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।
গণিপুর ইউনিয়নের সাবেক চেয়াম্যান ও একই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশিদ জানান, গোপালপুর থেকে আফেনঘাটের গণিপুর ইউনিয়ন থেকে বাগমারা মহসড়কে যাওয়ার একটি পায়ে হাঁটা রাস্তা। সেই রাস্তায় ভ্যান গাড়ি যেতেও অনেক কষ্ট হয়। তাই স্থানীয় চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু রাস্তার দুইপাশের জমি থেকে মাটি দিয়ে রাস্তা সংস্কারের কাজ করে।
তিনি বলেন, এ কাজ করা নিয়ে জমির মালিক লাউপাড়া এলাকার মৃত ছানাউল্লাহ্‌র ছেলে পরেশ বাধা দিলে গত কয়েক দিন আগে স্থানীয়ভাবে বসে। শনিবার দিনের কোনো এক সময় বসার কথা ছিলো।
কিন্তু হঠাৎ সকালে জমির মালিক কয়েকজনকে নিয়ে এসে রাস্তা ছেঁটে ফেলে। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় বাধা দিতে এসে। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এই সংঘর্ষে চার থেকে পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে উত্তেজিত এলাকাবাসীকে সরিয়ে দেয়।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এটা একটি সংযোগ রাস্তা। এই রাস্তা নিয়ে অনেক দিন আগের একটা সমস্যা ছিলো। এই রাস্তায় অনেক মানুষের জমি গেছে। কিছু মানুষ চাই রাস্তা হোক। আর কিছু মানুষ চায় রাস্তা না হোক। এ নিয়ে বিরোধ চলছিল। সকালে দু’পক্ষের সঙ্গে সংর্ঘষে কয়েকজন আহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘অভিযোগ কাল্পনিক ও বানোয়াট’

মইনকে আশ্বস্ত করেছিলেন প্রণব

ব্লু হোয়েল গেম জায়েজ নয়

শেখ হাসিনার অধীনে নির্বাচন চায় জেপি

রোহিঙ্গাদের দেখতে আসছেন জর্ডানের রানী

পেপ্যাল ‘জুম’ সার্ভিস বাংলাদেশে

হাওরে সরকারি প্রকল্পে লুটপাট হয়েছে

প্রার্থী নিয়ে নির্ভার আওয়ামী লীগ-বিএনপি

গণমাধ্যম-সশস্ত্র বাহিনীর সম্পর্ক নিয়ে সেমিনার

সিলেটে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সেক্রেটারিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

খালেদা জিয়ার পুরো জবানবন্দি

বরিশালে বিচারকের ভূমিকায় বেঞ্চ সহকারী, তোলপাড়

গাজীপুরে প্রাক্তন তিন সেনা সদস্যসহ ৪জন গ্রেপ্তার

খান আতা ইস্যুতে এফডিসিতে চলচ্চিত্র পরিবারের সংবাদ সম্মেলন

আদালত অঙ্গনে খালেদার আইনজীবীদের হাতাহাতি

বন্যায় ৩০ শতাংশ ধান উৎপাদন কম হতে পারে