ছাগলনাইয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপ মুখোমুখি

বাংলারজমিন

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি | ২২ এপ্রিল ২০১৭, শনিবার
 আধিপত্য বিস্তার নিয়ে ছাগলনাইয়া উপজেলার ঘোপালে নিজ দলের লোককে অপহরণ ও মারধরের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের মুখোমুখি অবস্থান নিয়ে বড় ধরনের সংর্ষের আশঙ্কায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
জানা গেছে, উপজেলার ঘোপালে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের সঙ্গে একই এলাকার আওয়ামী লীগ কর্মী মহিউদ্দিন বাদল গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গত বৃহস্পতিবার বিকেলে স্থানীয় হাবিব উল্লাহ খান উচ্চ বিদ্যালয়ের সামনে মানিক চেয়ারম্যান সমর্থক নিয়ামত উল্লাহ সোহেলকে অস্ত্রের মুখে ধরে নিয়ে চাঁদাদাবি ও মারধর করার অভিযোগ করে সোহেল। অপহরণের খবর পেয়ে চেয়ারম্যান মানিক ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বলেও সে জানায়। এ ঘটনায় সোহেল বাদী হয়ে বাদলসহ পাঁচজনকে আসামী করে থানায় অভিযোগ দিয়েছে। অপরদিকে, বাদল অপহরণের অভিযোগ অস্বীকার করে নিজে ফেনী কোর্ট থেকে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে সোহেলকে রাস্তায় পেয়ে তাকে গালিগালাজের কারণ জানতে চাওয়া হয়েছে বলে জানায়। এ ঘটনার পর পুলিশের উপস্থিতিতে চেয়ারম্যানের লোকজন বাদলের বাড়িতে গিয়ে গালিগালাজ করে তাদের হুমকি-ধমকি দেয় বলে তার অভিযোগ।
এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক সোহেলকে অপহরণের পর উদ্ধার করা হয়েছে বলে জানান ।
আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলেও বর্তমানে এলাকা শান্ত রয়েছে বলে জানান ছাগলনাইয়া থানার ওসি আবু জাফর মোহাম্মদ সালেহ।

 ।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন