পরকীয়ায় বাধা দেয়ায় লক্ষ্মীপুরে কৃষককে মারধর

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২২ এপ্রিল ২০১৭, শনিবার
লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর এলাকায় পরকীয়ায় বাধা দেয়ায় কৃষক বাবুল হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে বেদম মারধর করে আহত করেছে ওই ওয়ার্ডের ইউপি সদস্য জামালউদ্দিন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে।
আহত কৃষক বাবুল হোসেন ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে টুমচর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য জামালউদ্দিন একই এলাকার কৃষক বাবুল হোসেনের ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করে আসছে। সম্প্রতি জামালউদ্দিনকে অনৈতিক অবস্থায় আটকও করা হয়েছে। পরে প্রভাবশালীদের টাকা পয়সা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয় ইউপি সদস্য জামালউদ্দিন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মোবাইল ফোনে কৃষক বাবুল হোসেনকে ডেকে নেয় ইউপি সদস্য। পরে কালামের চা দোকানের সামনে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে বাবুল হোসেনকে। আহত অবস্থায় উদ্ধার করে ওই কৃষককে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িত ইউপি সদস্যকে গ্রেপ্তারের দাবি জানান স্থানীয়রা। এ দিকে ইউপি সদস্য জামালউদ্দিন বাবুল হোসেনকে মারধর করার কথা অস্বীকার করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন