ঘাটাইলে সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
টাঙ্গাইলের ঘাটাইলে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রামের যুবকদের মাঝে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে মো. আসাদুল (১৬) নামে এক অটোচালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার বাগুনডালী গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আসাদুল কালিয়াগ্রামের মুক্তার আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২৬শে মার্চ উপজেলার কুরমুরশি ও কালিয়াগ্রামের কিছু যুবক মাইজবাড়ি বাগুনঢালী উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায়। এই দিন মাইজবাড়ি বাগুনঢালী এলাকার নায়েব আলীর ছেলে আনিছ গংদের সঙ্গে কুরমুরশি গ্রামের মোকছেদ আলীর ছেলে হায়দার আলী গংদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে কিছু দিন ধরে  উভয় গ্রামের যুবকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে গতকাল সকাল ১০টার দিকে কুরমুরশি ও কালিয়াগ্রামের ২০/২৫ যুবক অটোরিকশা ভাড়া করে  লাঠিসোটা নিয়ে মাইজবাড়ি বাগুনঢালি গ্রামের যুবকদের শায়েস্তা করতে যায়। এ সময় মাইজবাড়ি বাগুনঢালি গ্রামের যুবকরা একত্রিত  হয়ে তাদের পাল্টা ধাওয়া করে। ধাওয়া খেয়ে কলিয়াগ্রাম ও কুরমুরশি গ্রামের সকল যুবক পালিয়ে গেলেও অটোরিকশাসহ ৫/৭ যুবক আটকা পড়ে। এ সময় মাইজবাড়ি বাগুনঢালি গ্রামের যুবকরা তাদের বেদম মারপিট করে। এতে ঘটনাস্থলেই কালিয়া গ্রামের মুক্তার আলীর ছেলে অটো চালক আসাদুল মারা যায়। এ সময় আরো ৫ যুবক আহত হয়। গুরুতর আহত উপজেলার কুরমুরশি গ্রামের দুই সহোদর হায়দার আলী (২৮) ও আঃ ছাত্তার (১৫)কে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের বাবার নাম মোকছেদ আলী। বাকিরা কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এলাকাবাসীর অভিযোগ, এসব যুবকের বিরুদ্ধে মাদক ও বখাটেপনার অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন দুই গ্রামের যুবকদের মাঝে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন