ফ্লোরিডার মায়ামী শহরে বসছে ৩১তম ফোবানা সম্মেলন

প্রবাসীদের কথা

শিব্বীর আহমেদ, মায়ামী (ফ্লোরিডা) থেকে | ২২ মার্চ ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:৫৮
আগামী অক্টোবর মাসের ৬,৭ ও ৮ যথাক্রমে শুক্র, শনি ও রবিবার তিন দিনব্যাপী যুক্তরাষ্ট্রের মায়ামী শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানা সম্মেলনের ৩১তম আসর। বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সম্মেলন। ইতিমধ্যে সম্মেলনের ভেন্যু মায়ামী শহরের হায়াত রিজেন্সী হোটেলের সাথে চুক্তি সম্পন্ন করা হয়েছে।
 
৩১তম ফোবানা সম্মেলনের মুল ভেন্যু প্রায় ছয় হাজার আসন বিশিষ্ট হায়াত রিজেন্সী হোটেলের বলরুম ১৯ মার্চ রবিবার ৩১তম ফোবানা সম্মেলন লিয়াঁজো কমিটির চেয়ারম্যান এবং ফোবানা এক্সিকিউটিভ কমিটির সদস্য আতিকুর রহমান আতিকের নেতৃত্বে পরিদর্শন করেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আজাদুল হক আজাদ, এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিলু, জয়েন্ট সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, সদস্য আরিফ আহমেদ, স্বাগতিক কমিটির প্রেস ও মিডিয়া কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ প্রমুখ।
 
৩১তম ফোবানা সম্মেলনের ভেন্যু পরিদর্শন শেষে এক্সিকিউটিভ কমিটির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেন এবং বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে ৩১তম ফোবানা সম্মেলন একটি স্মরণকালের সম্মেলন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
 
বাংলাদেশে ফোবানার রেজিষ্ট্রেশন ট্রেডমার্ক সম্পন্ন
২০ মার্চ রবিবার ফোবানা রেজিষ্টার এবং রেজিষ্টার্ড ট্রেড মার্ক অনুমোদন বাংলাদেশ সরকারের থেকে পেয়েছেন বলে জানিয়েছেন ফোবানা এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিলু। তিনি বলেন, বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফোবানা রেজিষ্ট্রেশন এবং ট্রেডমার্ক পাওয়ার পর বাংলাদেশে ফোবানা নিয়ে এখন আর কেউ জালিয়াতি করতে পারবেনা। আর করলেও ফোবানার লিগাল টিম তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতে পারবে। এছাড়া খুব শিঘ্রই ফোবানা নিয়ে কানাডা সরকারের কাছেও ফোবানার রেজিষ্ট্রেশন এবং ট্রেড মার্কের বিষয়ে আদালতের মাধ্যমে ফোবানার সকল নথিপত্র তুলে ধরে আবেদন করা হবে বলে জানিয়েছেন তিনি।
 ।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’