নোয়াখালীতে আসামির পলায়ন, ৩ পুলিশ সদস্য ক্লোজড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
৭ দিনেও সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার ও হ্যান্ডকাফ উদ্ধার করতে পারেনি পুলিশ। নোয়াখালীর ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে সেনবাগ থানার এক উপ-পরিদর্শক (এসআই)’সহ ৩ পুলিশ সদস্যকে সাময়িক ক্লোজ করা হয়েছে। গতকাল রাতে তাদেরকে ক্লোজ করে জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। এরা হলেন- সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রফিকুল ইসলাম, কনস্টেবল আবদুল মান্নান ও নারী কনস্টেবল তানিয়া।
বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরী। তবে, সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত পালিয়ে যাওয়া আইয়ুব নবীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। উল্লেখ্য, গত ১৪ই মার্চ দুপুরে ১২টার দিকে আইয়ুব নবী (৩৬) ও তার ভাবী বিবি নুর জাহান বেগম (৩২)কে মাদক মামলায় পৃথকভাবে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলম।
এরপর কারাগারে প্রেরণের জন্য তাদের দুইজনকে সেনবাগ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এসময় থানা পুলিশ ওই দুই আসামিকে সিএনজি চালিত টেক্সিযোগে সেনবাগ উপজেলা থেকে থানায় নিয়ে আসার পথে আইয়ুব নবী (৩৬) পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে হ্যান্ডকাফসহ পালিয়ে যায়।
এরপর থেকে পুলিশ তাকে গ্রেফতারের জন্য উপজেলার বিভিন্নস্থানে চিরুনী অভিযান পরিচালনা করে। কিন্তু রোববার রাত পর্যন্ত পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তার করতে না পারায় রাতে উর্ধ্বতন কর্তৃপক্ষ দায়িত্ব অবহেলার কারণে ওই তিন পুলিশ সদস্যকে ক্লোজ করে জেলা পুলিশ লাইনে নিয়ে যায়।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ম্যনইউয়ের টানা ৩৮

রোহিঙ্গা সংকট নিরসনে বাংলাদেশ-মিয়ানমার সংলাপে সহায়তা করতে আগ্রহী চীন

‘ভিন্নধর্মী কাজ করাটা আমি খুব উপভোগ করি’

জল্পনার অবসান ঘটালেন জ্যোতি

চীনের বেইজিংয়ে অগ্নিকান্ড, নিহত ১৯ আহত ৮

ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক করলেন খালেদা জিয়া

চার দেশের পররাষ্ট্রমন্ত্রী এখন বাংলাদেশে

ইতিহাস প্রতিশোধ নেয়

রোহিঙ্গা ক্যাম্পে মার্কিন প্রতিনিধি দল

৭৯ দিন পর বাড়ি ফিরলেন অনিরুদ্ধ রায়

প্যারাডাইস পেপারসে মিন্টু পরিবারের নাম

ফেসবুকে বন্ধুতা, প্রেম ব্ল্যাকমেইল

মাথা ন্যাড়ার শর্তে এসএসসির ফরম পূরণ!

একজন পেশকার মুচিরাম গুড়

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

বিশ্ব সুন্দরীর মুকুট মানসী চিল্লার-এর