নোয়াখালীতে আসামির পলায়ন, ৩ পুলিশ সদস্য ক্লোজড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
৭ দিনেও সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার ও হ্যান্ডকাফ উদ্ধার করতে পারেনি পুলিশ। নোয়াখালীর ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে সেনবাগ থানার এক উপ-পরিদর্শক (এসআই)’সহ ৩ পুলিশ সদস্যকে সাময়িক ক্লোজ করা হয়েছে। গতকাল রাতে তাদেরকে ক্লোজ করে জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। এরা হলেন- সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রফিকুল ইসলাম, কনস্টেবল আবদুল মান্নান ও নারী কনস্টেবল তানিয়া।
বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরী। তবে, সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত পালিয়ে যাওয়া আইয়ুব নবীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। উল্লেখ্য, গত ১৪ই মার্চ দুপুরে ১২টার দিকে আইয়ুব নবী (৩৬) ও তার ভাবী বিবি নুর জাহান বেগম (৩২)কে মাদক মামলায় পৃথকভাবে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলম।
এরপর কারাগারে প্রেরণের জন্য তাদের দুইজনকে সেনবাগ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এসময় থানা পুলিশ ওই দুই আসামিকে সিএনজি চালিত টেক্সিযোগে সেনবাগ উপজেলা থেকে থানায় নিয়ে আসার পথে আইয়ুব নবী (৩৬) পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে হ্যান্ডকাফসহ পালিয়ে যায়।
এরপর থেকে পুলিশ তাকে গ্রেফতারের জন্য উপজেলার বিভিন্নস্থানে চিরুনী অভিযান পরিচালনা করে। কিন্তু রোববার রাত পর্যন্ত পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তার করতে না পারায় রাতে উর্ধ্বতন কর্তৃপক্ষ দায়িত্ব অবহেলার কারণে ওই তিন পুলিশ সদস্যকে ক্লোজ করে জেলা পুলিশ লাইনে নিয়ে যায়।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কৃষক আবুল মিয়া হত্যা মামলায় ৭ জনের ফাঁসি

কুয়েতে সাধারণ ক্ষমা

‘ঢাবিতে যা ঘটেছে তা আওয়ামী লীগের চরিত্র’

রুয়েট ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রুপের সংঘর্ষ: আহত ১১

চট্টগ্রাম ও সিলেটে বাম ছাত্রজোটের কর্মসূচিতে ছাত্রলীগের হামলা

পাঁচ জনের ফাঁসি বহাল

‘ছাত্রলীগ উদ্ধার না করলে ভিসির ওপর হামলার আশঙ্কা থাকতো’

সেনাপ্রধানের বাবার মৃত্যু

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

ঢাবি’র ভিসি কার্যালয় ছাত্রলীগের ঘেরাও, ধর্মঘট ডেকেছে শিক্ষার্থীরা

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

পরবর্তী যুক্তি উপস্থাপন কাল

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি