ফেনীতে মাইক্রোবাসসহ ৪ ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
ফেনী-চট্টগ্রাম সীমান্তের বারইয়ারহাট এলাকা থেকে একটি মাইক্রোবাসসহ ‘আন্তঃজেলা ডাকাত’ দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগজিন, দুটি চাপাতি, ছুরিসহ একাধিক অস্ত্র উদ্ধার করেছে। সোমবার ভোরে চট্টগ্রামের জোরালগঞ্জ থানার বারইয়ার হাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করলেও সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব বিষয়টি গণমাধ্যমে জানিয়েছে।
র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার ভোরে চট্টগ্রামের জোরালগঞ্জ থানার বারইয়ার হাট এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিলভার রঙের একটি মাইক্রোবাস পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে মাইক্রোবাসটিকে আটক করে। এসময় মাইক্রোবাস থেকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মধ্যম মটুয়া গ্রামের মুন্সিবাড়ী মো. জানে আলম চৌধুরী সোহেল (২৩), মটুয়া গ্রামের আব্দুল কাদের (৩৬), বাসপাড়া গ্রামের জানে আলম (২৫) ও পূর্ব মধুগ্রামের এনামুল হককে (৩৬) গ্রেপ্তার করে।
র‌্যাব মাইক্রোবাস তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল (ইউএসএ), একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি খালি খোসা, দুটি বড় ছোরা, একটি রাম দা, একটি রক্ত মাখা স্ট্যাম্প, নগদ ১১ হাজার ৬২৭ টাকা, মটর ড্রাইভিং লাইসেন্স, ন্যাশনাল আইডি কার্ড জব্দ করে। র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডাকাতির একাধিক মামলা ও অভিযোগ রয়েছে। অস্ত্রসহ আসামিদের গ্রেপ্তারের ঘটনায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আসামিদের জোরালগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘অভিযোগ কাল্পনিক ও বানোয়াট’

মইনকে আশ্বস্ত করেছিলেন প্রণব

ব্লু হোয়েল গেম জায়েজ নয়

শেখ হাসিনার অধীনে নির্বাচন চায় জেপি

রোহিঙ্গাদের দেখতে আসছেন জর্ডানের রানী

পেপ্যাল ‘জুম’ সার্ভিস বাংলাদেশে

হাওরে সরকারি প্রকল্পে লুটপাট হয়েছে

প্রার্থী নিয়ে নির্ভার আওয়ামী লীগ-বিএনপি

গণমাধ্যম-সশস্ত্র বাহিনীর সম্পর্ক নিয়ে সেমিনার

সিলেটে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সেক্রেটারিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

খালেদা জিয়ার পুরো জবানবন্দি

বরিশালে বিচারকের ভূমিকায় বেঞ্চ সহকারী, তোলপাড়

গাজীপুরে প্রাক্তন তিন সেনা সদস্যসহ ৪জন গ্রেপ্তার

খান আতা ইস্যুতে এফডিসিতে চলচ্চিত্র পরিবারের সংবাদ সম্মেলন

আদালত অঙ্গনে খালেদার আইনজীবীদের হাতাহাতি

বন্যায় ৩০ শতাংশ ধান উৎপাদন কম হতে পারে