প্রধানমন্ত্রী মাগুরা যাচ্ছেন আজ

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি | ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরায় আসছেন আজ। তিনি মাগুরায় সমাপ্ত হওয়া ১৯টি উন্নয়ন প্রকল্পের  উদ্বোধন এবং ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ ২৮টি প্রকল্প উদ্বোধন করবেন। এছাড়া বেলা ২টায় তিনি বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে ।
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাগুরায় এখন উৎসবের আমেজ। শহর সাজানো হয়েছে বিলবোর্ড আর ব্যানার ফেস্টুনে। যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্যসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডসহ তথ্য তুলে ধরা হয়েছে। অন্যদিকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন গোয়েন্দা সংস্থার পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জেলা প্রশাসনও প্রধানমন্ত্রীর এই সফর সফল করতে কাজ করে যাচ্ছে।
মাগুরায় প্রধানমন্ত্রীর এই সফরকে বিশেষ গুরুত্বপূর্ণ হিসেবে দেখছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এর আগে ১৯৯৮ সালে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে ‘বিকশিত মাগুরা’ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে মাগুরায় আসেন। এরপর ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনা মাগুরায় আদর্শ কলেজ মাঠের জনসভায় বক্তব্য রাখেন। সেখানে তিনি মাগুরার উন্নয়নের দায়িত্ব নিজের বলে ঘোষণা দেন। যার প্রেক্ষিতে দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর মাগুরার উন্নয়নের বিষয়ে শেখ হাসিনার সুনজর দেখা গেছে বলে জানান দলীয় নেতা-কর্মীরা।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন