ছোট পর্দায় আজ

বিনোদন

| ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
এটিএন বাংলায় ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
চ্যানেল আইতে ‘তিন পাগলে হল মেলা’
চ্যানেল আইতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হল মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল আহসান এবং আবুল হায়াতের পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিন পাগলের চরিত্রে কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম। আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, আবুল হায়াত, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।
এনটিভিতে ‘তরুণ তুর্কি’
এনটিভিতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘তরুণ তুর্কি’। নাটকটি প্রতি মঙ্গল ও বুধবার প্রচার হচ্ছে। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন এফ এস নাইম, নোভা, তৈসিফ মাহবুব, এ্যালেন শুভ্র, স্পর্শিয়া, সিয়াম আহমেদ, জোভান, শামীম হাসান সরকার, তাসনুভা তিশা, সামিরা খান মাহি, মনিরা মিঠু, সাবেরি আলম, খালেকুজ্জামান, কাজী উজ্জল, হিন্দোল রয়, শিখা মৌ, কিসলু চৌধুরী, সাগর হুদা, আচল হোসেন, শোয়েব মনির, রিয়া চৌধুরী, সজল, হিমু হাফিজ, আঁখি আফরোজ, রবিন, সিয়াম নাসির, শেরা প্রমুখ।
বাংলাভিশনে ‘ছন্নছাড়া’
বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ছন্নছাড়া’।
মাসুম রেজার রচনা ও রাজিবুল ইসলাম রাজিবের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন রিচি সোলায়মান, নাঈম, ফারহানা মিলি, মৌসুমী হামিদ, তানিয়া হোসাইন, নাদিয়া মীম, রাইসুল ইসলাম আসাদ, রহমত আলী, টয়া, তৌসিফ, রজত প্রমুখ। নীল নামে এক ছেলে ঢাকায় আসে। সে স্ট্রাগল করছে কাজ পাওয়ার জন্য। নীল রিচি সোলায়মানের অফিসে চাকরি নেয়। কিন্তু কোনো বেতন পায় না। সে সন্ধ্যায় বাসায় ফিরে বিশ্রাম নেয়ার সময় তার কল্পনায় আসে একটি মেয়ে। মেয়েটি ফারহানা মিলি। নীল ছাড়া আরো পাঁচজন ছেলেমেয়ের স্ট্রাগলের গল্প উঠে আসবে এ নাটকে। পাঁচজন ছেলেমেয়ের জীবনের নানা চাওয়া-পাওয়ার গল্প নিয়ে এগিয়েছে এ ধারাবাহিকের গল্প।
মাছরাঙা টেলিভিশনে ‘শূন্যতা’
প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘শূন্যতা’। পান্থ শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন অম্লান বিশ্বাস। এতে অভিনয় করেছেন আফরান নিশো, সুমাইয়া শিমু, জোভান, শশী, নাজনীন চুমকি, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’ (সিজন-৪)
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ও রাত ১০টায় প্রচার হচ্ছে বিদেশী ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে নির্মিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সাংম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বৃদ্ধা মিলু গোমেজ হত্যায় কেয়ারটেকার গ্রেপ্তার

ষোড়শ সংশোধনীর রিভিউ শুনানিতে আন্তর্জাতিক আইনজীবী নিয়োগের আবেদন

বিএনপি প্রার্থীকে প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ

চবিতে অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক

‘নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব বিপন্ন হবে’

নিখোঁজ প্রকৌশলীর মরদেহ উদ্ধার

মালিবাগে গুদামে আগুন

ওয়ালটনে প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম মারা গেছেন

সাবেক প্রক্টর কারাগারে, প্রতিবাদে অবরুদ্ধ চবি

মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে ১১ জনের মৃত্যু

‘বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করেনা’

লেবাননে বৃটিশ কূটনীতিককে শ্বাসরোধ করে হত্যা

বিমানে দেখা এরশাদ-ফখরুলের

ছিনতাইকারীর টানাটানিতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি আগামীকাল