রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, গৃহবধূর অপমৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২০ মার্চ ২০১৭, সোমবার
 রাজধানীর পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ছাড়া এক গৃহবধূর অপমৃত্যু হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো- হুমায়ুন কবীর (৪৫) ও  সূচনা খাতুন (৭)। অপরদিকে অপমৃত্যুর শিকার গৃবধূর নাম রিমা বেগম (৩০)। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শনিবার রাতে ও গতকাল পৃথক এই মৃত্যুর ঘটনা ঘটে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার রাত ১১টার দিকে যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়ার ব্রিজের ওপর কদমতলীগামী একটি বাসের ধাক্কায় হুমায়ূন কবীর গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে আকিব আহমেদ ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, তারা শনির আখড়ার নূরপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। গুলিস্তান এলাকায় তার বাবার কাপড়ের ব্যবসা রয়েছে। ব্রিজের ওপর রাস্তা পার হওয়ার সময় ওই দুর্ঘটনা ঘটে। তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা এলাকায়। এদিকে, গতকাল দুপুর ১টার দিকে বনানীর মহাখালীর ওয়ারলেস রেলগেটে রাস্তা পার হওয়ার সময় একটি জিপের ধাক্কায় আহত হয় সূচনা। রক্তাক্ত অবস্থায় এসআই বিশ্বজিৎ বিশ্বাস তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি  বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসআই বিশ্বজিৎ বিশ্বাস সাংবাদিকদের জানান, মহাখালীর পাশের সাততলা বস্তিতে পরিবারের সঙ্গে থাকতো সূচনা। সাততলা বস্তি থেকে পাশের আরেক  বস্তিতে যাওয়ার সময় ত্তই দুর্ঘটনা ঘটে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ এলাকায়। এ ছাড়া দক্ষিণ বাড্ডার ক/১৬/৪/এ নম্বর বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন রিমা বেগম। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ওই বাড়ির লোকজন তাকে অনেক ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই বাড়ির ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। বাড্ডা থানার এসআই কবীর হোসেন সাংবাদিকদের জানান, ওই গৃহবধূর আত্মহত্যার কারণ জানা যায়নি।
রিমা বেগমের স্বামীর নাম বিপুল মিয়া। গ্রামের বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানার বাসুন্দিয়া এলাকায়। পৃথক তিনটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

রাজধানীতে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ধর্ম গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে

আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

৩৫ লাখ টাকার মোবাইল

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ