রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, গৃহবধূর অপমৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২০ মার্চ ২০১৭, সোমবার
 রাজধানীর পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ছাড়া এক গৃহবধূর অপমৃত্যু হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো- হুমায়ুন কবীর (৪৫) ও  সূচনা খাতুন (৭)। অপরদিকে অপমৃত্যুর শিকার গৃবধূর নাম রিমা বেগম (৩০)। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শনিবার রাতে ও গতকাল পৃথক এই মৃত্যুর ঘটনা ঘটে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার রাত ১১টার দিকে যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়ার ব্রিজের ওপর কদমতলীগামী একটি বাসের ধাক্কায় হুমায়ূন কবীর গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে আকিব আহমেদ ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, তারা শনির আখড়ার নূরপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। গুলিস্তান এলাকায় তার বাবার কাপড়ের ব্যবসা রয়েছে। ব্রিজের ওপর রাস্তা পার হওয়ার সময় ওই দুর্ঘটনা ঘটে। তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা এলাকায়। এদিকে, গতকাল দুপুর ১টার দিকে বনানীর মহাখালীর ওয়ারলেস রেলগেটে রাস্তা পার হওয়ার সময় একটি জিপের ধাক্কায় আহত হয় সূচনা। রক্তাক্ত অবস্থায় এসআই বিশ্বজিৎ বিশ্বাস তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি  বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসআই বিশ্বজিৎ বিশ্বাস সাংবাদিকদের জানান, মহাখালীর পাশের সাততলা বস্তিতে পরিবারের সঙ্গে থাকতো সূচনা। সাততলা বস্তি থেকে পাশের আরেক  বস্তিতে যাওয়ার সময় ত্তই দুর্ঘটনা ঘটে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ এলাকায়। এ ছাড়া দক্ষিণ বাড্ডার ক/১৬/৪/এ নম্বর বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন রিমা বেগম। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ওই বাড়ির লোকজন তাকে অনেক ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই বাড়ির ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। বাড্ডা থানার এসআই কবীর হোসেন সাংবাদিকদের জানান, ওই গৃহবধূর আত্মহত্যার কারণ জানা যায়নি।
রিমা বেগমের স্বামীর নাম বিপুল মিয়া। গ্রামের বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানার বাসুন্দিয়া এলাকায়। পৃথক তিনটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জনগণ রাস্তায় নেমে ভোটাধিকার আদায় করবে: মোশাররফ

ভোটার ১০ কোটি ৪০ লাখ ৫১ হাজার

আলোচনার ক্ষেত্র রেখেই সহায়ক সরকারের রূপরেখা: আমির খসরু

দুপুরেও বিএনপি মনে করছে রাত শেষ হয়নি: ডা. জাফরুল্লাহ

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

রোহিঙ্গা প্রত্যাবাসন কাল থেকে হচ্ছে না

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত্ত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত