বনানী কবরস্থানে সমাহিত হলেন কোকোর শ্বশুর হাসান রাজা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২০ মার্চ ২০১৭, সোমবার
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী এমএইচ হাসান রেজা। গতকাল বাদ জোহর বনানীর ডিওএইচএস মসজিদে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও মরহুমের আত্মীয়স্বজনরা জানাজায় অংশ নেন। এদিকে শনিবার রাতেই লন্ডন থেকে দেশে ফিরেন প্রয়াত হাসান রেজার কন্যা ও আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথিসহ তার দুই মেয়ে। ওদিকে ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী এমএইচ হাসান রেজার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার রাতে প্রয়াত হাসান রেজার মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসা ‘ফিরোজায়’ নেয়া হয়।
সেখানে তিনি কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় কেকোর শাশুড়ি, খালেদা জিয়ার বড় বোন সেলিমা হোসেন, ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমাসহ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। এছাড়া, ২০দলীয় জোটের অন্যতম শরিক এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মুর্তজা, বিএনপির  ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ উপস্থিত ছিলেন।
এরপর হাসান রেজার মরদেহ তার বনানীর বাসায় নেয়া হয়। সেখানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও মোসাদ্দেক আলী ফালুসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। উল্লেখ্য, রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কিডনি জটিলতায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান হাসান রেজা। বিএনপি চেয়ারপারসন প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, আগামী শুক্রবার বাদ আসর বনানী ডিওএইচএস কমিউনিটি সেন্টারে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’