কমলনগরে প্রবাসীর স্ত্রীর ওপর দেবরের হামলা

বাংলারজমিন

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি | ২০ মার্চ ২০১৭, সোমবার
পাওনা টাকা চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে রোজিনা আক্তার (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রীর ওপর হামলা করেছে তার চাচাতো দেবর। এ ঘটনায় বাধা দিলে তার মেয়ে মুন্নি ও ছেলে মিলনকেও পিটিয়ে গুরুতর জখম করা হয়। শনিবার রাতে উপজেলার চরলরেন্স এলাকার আইয়ুব আলী ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। পরে বাড়ির লোকজন গুরুতর আহত রোজিনাসহ তার দুই সন্তানকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোজিনা ওই এলাকার সৌদি প্রবাসী মো. সেলিমের স্ত্রী।
হাসপাতালে চিকিৎসাধীন রোজিনা জানান,  তার স্বামী দীর্ঘদিন সৌদি আরবে থাকায় এক বছর আগে একই বাড়ির তার চাচাতো দেবর ফয়েজ আহম্মদের ছেলে মো. ইসমাইল ব্যবসার কথা বলে তার (রোজিনা) কাছ থেকে এক লাখ টাকা ধার নেয়। ঘটনার রাতে তার পাওনা টাকা চাইলে ইসমাইল ও তার ভাই মিজান, বোন পারভিন, জোসনা ও আমেনা কথা কাটাকাটির এক পর্যায়ে রোজিনার ঘরে ঢুকে তাকে পিটিয়ে জখম করে। এ ঘটনায় তার দুই সন্তান এগিয়ে এলে তাদেরও গুরুতর জখম করা হয়।
এদিকে অভিযোগ অস্বীকার করে মো. ইসমাইল জানান, অনেক আগে তার ছোট ভাইয়ের সঙ্গে কিছু লেনদেন ছিল; তা তারা মিটিয়ে দিয়েছেন। ঘটনার রাতে তার বোনের সঙ্গে রোজিনার কথা কাটাকাটি হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার নুরুল আমিন জানান, গত রাতে এ রকম একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। এখন পর্যন্ত কোনো অভিযোগ পায়নি।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন