একটি মহল জঙ্গিবাদের পক্ষে বিবৃতি দিচ্ছে: আইজিপি

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৯ মার্চ ২০১৭, রবিবার, ৫:৫৭
বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, পৃথিবীর সব দেশেই জঙ্গি পেলে মেরে ফেলা হয়। অথচ বাংলাদেশে একটি মহল জঙ্গিবাদের পক্ষে বিবৃতি দিচ্ছে। আর বলছে আমরা নাকি জঙ্গি নিয়ে খেলা করছি। ওনারা দেশের স্বার্থ চান না। এটা ষড়যন্ত্রের অংশ। মনে রাখবেন আমরা জঙ্গিদের পরাস্ত করতে পেরেছি।
এখন জনগণ সচেতন হলে তাদের নির্মূল করা সম্ভব। সাধারণ মানুষ সবাই দেখবেন দেশটি যেন তালেবান রাষ্ট্র বা সিরিয়া না হয়। রোববার দুপুরে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ শেষে আইজিপি এসব কথা বলেন।
এ কে এম শহীদুল হক আরও বলেন, সমাজ থেকে এখনও জঙ্গি নির্মূল হয়নি। অতীতে চালানো অভিযানের কারণে তারা দূর্বল হয়ে পড়েছিল। কিন্তু তারা নতুন করে আবারও সক্রিয় হয়েছে। আমরা জঙ্গি নির্মূলে সক্রিয় রয়েছি। তারা যেখানে মাথা চাড়া দেবে আমরা সেখানেই কাজ করবো। এতে সাধারন মানুষের আতংকিত হওয়া কিছু নেই। মাদক ও জঙ্গি নিমর্ূূল এখন পুলিশের বড় চ্যালেঞ্জ।    

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আশকোনায় র‌্যাব ক্যাম্পের ভিতরে কিভাবে জঙ্গী ঢুকে পড়লো সেটি তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। তবে তার কাছে বোমা ছিল, সেই বোমা বিস্ফোরণেই তার মৃত্যু হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেন, পুলিশ যখন জীবন দিতে শিখেছে। সেখানে বাংলাদেশে জঙ্গিবাদের উত্থান সম্ভব নয়। অন্যান্য পেশার পাশাপাশি পুলিশের মধ্যেও খারাপ লোক আছে উল্লেখ্য করে মোহাম্মদ নাসিম বলেন, পুলিশের মধ্যে যারা খারাপ লোক রয়েছে, তাদের খুঁজে বের করে শাস্তি দিতে হবে, অন্যস্থায় সরকারের অর্জন নষ্ট হয়ে যাবে।  
 

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mollah

২০১৭-০৩-১৯ ০৬:১৪:১৭

Oil your own machine.

আপনার মতামত দিন

রোহিঙ্গা ক্যাম্পে মার্কিন প্রতিনিধি দল

৭৯ দিন পর বাড়ি ফিরলেন অনিরুদ্ধ রায়

প্যারাডাইস পেপারসে মিন্টু পরিবারের নাম

ফেসবুকে বন্ধুতা, প্রেম ব্ল্যাকমেইল

মাথা ন্যাড়ার শর্তে এসএসসির ফরম পূরণ!

একজন পেশকার মুচিরাম গুড়

চীন কারো পক্ষ নেবে না

হেয়ার স্কুলের দ্বিশতবার্ষিকীতে সম্মানিত জিয়া

অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের তাগিদ

নির্বাচনী ডামাডোলে নানা প্রশ্ন

কামাল হোসেন মনে করেন এটা শুভ লক্ষণ

বারী সিদ্দিকী লাইফ সাপোর্টে

রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছেন না চীনের পররাষ্ট্রমন্ত্রী

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

বিশ্ব সুন্দরীর মুকুট মানসী চিল্লার-এর

তবুও কুমিল্লার কাছে হারলো রংপুর