জেএমবি সন্দেহে ফুলপুরে মসজিদের ইমাম আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৭ মার্চ ২০১৭, শুক্রবার, ২:৩৬ | সর্বশেষ আপডেট: ২:৩৬
জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ময়মনসিংহের ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমানকে আটক করেছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়।  ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে একদল ডিবি পুলিশ গিয়ে ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমানকে মসজিদ কক্ষ থেকে আটক করেন। এ সময় তার ব্যবহৃত ল্যাপটপ জব্দ করা হয়। জেএমবি সংশ্লিষ্টতার অভিযোগে তাঁকে আটক করা হয়েছে বলে জানান ময়মনসিংহের ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা। আটকের পর তাঁকে ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে বলে তিনি জানান।
হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের আশ্রমপাড়া গ্রামের হাফেজ মাওলানা মুফতি মাকসুদুর রহমান তিন মাস আগে ফুলপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম হিসেবে যোগ দেন। এর পর থেকেই তিনি এখানেই অবস্থান ও দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি ঢাকায় চাকরি করতেন বলে জানা গেছে।
ফুলপুর থানার ওসি আলী আহম্মেদ মোল্লা জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একদল গোয়েন্দা পুলিশ এসে মুফতি মাকসুদুর রহমানকে নিয়ে গেছে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন