কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত, ৩ পুলিশ আহত

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৭ মার্চ ২০১৭, শুক্রবার, ২:৫০ | সর্বশেষ আপডেট: ২:৫০
কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম মোল্লা (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে বলে পুলিশের ভাষ্য। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। আজ শুক্রবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেহালা আদাবাড়িয়া মাঠের মধ্যে বাঁধা বটতলা এলাকায়  ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।

কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বিরুল ইসলাম জানান, দৌলতপুর উপজেলার শেহালা আদাবাড়িয়া মাঠের মধ্যে বাঁধা বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে ডিবি পুলিশ ও দৌলতপুর থানা পুলিশ সেখানে যৌথ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট চলা ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলে একজন ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এলজি সার্টারগান, ২টি রামদা, ১ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ‘বন্দুযুদ্ধে’ পুলিশের এসআই সাইফুল, এএসআই সাহেব আলী ও কনষ্টেবল জিল্লু আহত হয়েছেন।

নিহত ডাকাত সেলিম মোল্লার বাড়ি উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে এবং তিনি আলেক মেল্লার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন