সানি লিওনকে নিয়ে অশালীন মন্তব্য, আইনি ঝামেলায় বার্মা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ মার্চ ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:৫১
টুইটারে এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন গুণী নির্মাতা রাম গোপাল বার্মা এবং সেসব মন্তব্যে অনেক সময়ই নিশানা হতে হয়েছে নারী সেলিব্রিটিদের। সমালোচনাও হয়েছে বিস্তর। কিন্তু নিজের অবস্থান থেকে এক চুলও সরেননি বলিউডের এই পরিচালক। গতকাল আন্তর্জাতিক নারী দিবসে ফের তার টুইট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। নারী দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে রাম গোপাল বার্মা টুইটে নারীদের নিয়ে অবমাননাকর পোস্ট করেছেন কয়েকটি। নারী দিবসকে বলা উচিত পুরুষ দিবস।
কারণ নারীরা নারীদের নিয়ে যতটা সেলিব্রেট করেন, তার চেয়ে পুরুষরাই নারীদের সেলিব্রেট করেন বেশি। এমন টুইটে সমালোচনার ঝড় বয়ে যায়। এখানেই থামেননি তিনি। এরপর তিনি লিখেন, পুরুষ দিবসে নারীরা যেন ঘ্যানঘ্যান বা চিৎকার না করেন এবং পুরুষদের যেন একটু স্বাধীনতা দেন। সবাইকে শুভ পুরুষ দিবস। এরপরেই আসে সবচেয়ে  বিতর্কিত টুইটটি। অভিনেত্রী সানি লিওনকে টেনে এনে এবার বার্মার মন্তব্য, প্রার্থনা করি বিশ্বের সব নারী যেন সানি লিওনের মতোই পুরুষদের খুশিতে ভরিয়ে দেন!  যার জবাবে সানি তেমন একটা প্রতিবাদ না জানালেও খেপে উঠেছে গোটা নেট দুনিয়া। অনেকেই বলছেন, নারীদের যে এই সমাজে যৌন উপকরণ হিসেবেই দেখা হয়, সেটা ফের মনে করিয়ে দিলেন রাম গোপাল। তবে নারী বিদ্বেষী এসব পোস্টের কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই পরিচালক। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে আইনি ঝামেলায়ও পড়তে হচ্ছে তাকে। আদালতে সানি লিওনকে নিয়ে এমন অশালীন মন্তব্য করায় ভারতের গোয়ার আদালতে রাম গোপাল বার্মার বিরুদ্ধে মামলা করেছেন নারী কর্মী বিশাখা বামরে। অভিযোগে বলা হয়েছে, বার্মার এমন টুইট সানি লিওনের ১৮ লাখ ফলোয়ারের সামনে তাকে অসম্মানিত করা হয়েছে। পাশাপাশি সানির ভাবমূর্তি নষ্ট হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

HANNAN

২০১৭-০৩-২৭ ০১:১১:৩১

নষ্ট হবার মতো ভাবমূর্তি সানির আছে কি?!!

রফিক জীবিত

২০১৭-০৩-০৯ ০৭:৫৬:৫০

অনেক পুরুষই অপদার্থ দশায় পড়লে তার জন্য নিজেকে দায়ী না করে অন্য কাউকে দায়ী করতে চান। এদের মধ্যে কেউ কেউ আবার এক কাঠি সরেস। তাদের ঘুরিয়ে ফিরিয়ে দায়ী করা চাই কোনো না কোনো নারীকে, পারলে সারা দুনিয়ার নারীদেরকে। রামগোপাল বর্মা এক সময়ে ছিলেন হিট মুভি ডিরেকটর। কিন্তু লম্বা সময় ধরে তার এখন একেবারে ফ্লপ দশা। নিজের ব্যক্তিজীবনেও নারীবিষয়ক ঝোঁক প্রবল ছিলো বলে চাউড়। কিন্তু ফ্লপ দশায়.... মানে হাতি যখন পাঁকে পড়ে চামচিকেও লাথি মারে আরকি। বাকিটা বুঝে নেয়া যায়। আশা করি তিনি মানসিক সুস্থতা লাভের কোনো উপায় খুঁজে পাবেন।

জাকির

২০১৭-০৩-০৯ ০১:১১:৫৭

নষ্ট হবার মতো ভাবমূর্তি সানির আছে কি?!!

আপনার মতামত দিন

খেলার মাঠে দেয়াল ধসে দর্শক যুবকের মৃত্যু

‘বিচার বিভাগের স্বাধীনতার মৃত্যু ঘটেছে’

কুমারিত্বের দাম ৩ মিলিয়ন ডলার!

ছাত্রদল সাধারণ সম্পাদক আকরাম ৮ দিনের রিমান্ডে

১৫৪ টার্গেট গেইল-ম্যাককালামের

বাড়ি ফিরেছেন নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ রায়

শিক্ষার্থীদের মাথা ন্যাড়ার শর্তে এসএসসি’র ফরম পূরণ!

একটি অংশগ্রহণমূলক নির্বাচন গুরুত্বপূর্ণ

রাবি অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

‘সমাবেশে জোর করে লোক আনা হয়েছে’

সমাবেশ মঞ্চে শেখ হাসিনা

যুদ্ধাপরাধের ২৯তম রায়ের আপেক্ষা

সিরিয়া ইস্যুতে আবারো রাশিয়ার ভেটো

হারিরির সৌদি আরব ত্যাগ

ইরাক ও ইসরায়েল সুন্দরী একসঙ্গে সেলফি তুলে বিপাকে

‘বিএনপিকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে’