ছোট পর্দায় আজ

বিনোদন

| ৯ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
এটিএন বাংলায় ‘রেডিও জকি ও কতিপয় গল্প’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি ও কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
একুশে টেলিভিশনে ‘তুমি আসবে বলে’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘তুমি আসবে বলে।’ একজন নারীর একাকিত্ব এবং পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। টুকু মজনিউলের রচনা এবং লুৎফুন নাহার মৌসুমীর পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন ঈশানা, লায়লা হাসান, শাহেদ শরীফ খান, শানু, রওনক হাসান, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ, নাজনীন চুমকীসহ অনেকে। ধারাবাহিকটি একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট প্রচার হচ্ছে।
এনটিভিতে ‘সানফ্লাওয়ার’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘সানফ্লাওয়ার’। নাটকটি প্রতি বৃহস্পতি ও শুক্রবার প্রচার হচ্ছে। মেজবাউর রহমান সুমনের চিত্রনাট্যে এর কাহিনী ও পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। নাটকটিতে অভিনয় করেছেন তারিন জাহান, অপূর্ব, উর্মিলা শ্রাবস্তী কর, রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, ইফফাত তৃষা, ডলি জহুর, শিল্পী সরকার অপু, খালেকুজ্জামান, জয়রাজ, আনিস, এনামুল হক বাচ্চু প্রমুখ।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিডেট’। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কোল্লান কোরাইয়া প্রমুখ। রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে রাত ৯টা ৫০ মিনিটে।
বাংলাভিশনে ‘ফুল মহল’
বাংলাভিশনে প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফুল মহল’। আহমেদ শাহাবুদ্দীনের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করেছেন আবুল হায়াত, আনিসুর রহমান মিলন, জেনি, অর্ষা, বন্যা মির্জা, শম্পা রেজা, কে এস ফিরোজ, লুৎফর রহমান জর্জ, মুনিরা মিঠু প্রমুখ।
দেশটিভিতে ‘স্টাইল অ্যান্ড ফ্যাশন’
ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোশাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারি কোনো সাজ আর রঙবেরঙের পোশাকে অথবা হাল্কা সাজে সাধারণ পোশাকেও একজন হয়ে উঠতে পারে অনন্য, অসাধারণ। সবকিছুই নির্ভর করে যার যার ফ্যাশন ভাবনার ওপর। যে কাউকে আরো স্টাইলিস্ট এবং আকর্ষণীয় করতেই প্রচার হচ্ছে স্টাইলবিষয়ক এক ব্যতিক্রমী অনুষ্ঠান ‘স্টাইল অ্যান্ড ফ্যাশন’। দেশটিভির স্টাইল অ্যান্ড ফ্যাশনবিষয়ক এ অনুষ্ঠানটি প্রচার হয় বৃহস্পতিবার ৮টা ১৫ মিনিটে। আমজাদ সুজনের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জেবিন।
 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

লিচু খেয়ে শিশু মৃত্যুর জন্য দায়ী নিষিদ্ধ কীটনাশক: গবেষণা

বরিশালের সেই বিচারককে বদলীর প্রস্তাব

বিএনপি জাতীয়-আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে নির্বাচনকে ভুন্ডল করার পাঁয়তারা করছে: নাসিম

ত্রিপুরা পাড়ায় আরো ১ শিশুর মৃত্যু, ফের আতংক

সিদ্দিকুরের ঘটনায় সন্তুষ্ট না হলে আরও তদন্ত কমিটি

বিশ্বকাপ সামনে রেখে ‘খড়ের স্টেডিয়াম’!

মাধবপুরে প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গ করে ফেসবুকে দেয়ায় যুবক গ্রেফতার

‘ভারতের প্রেসিডেন্ট হিসেবে সম্মানিত বোধ করছি’

২৪ ঘন্টার মধ্যে সিটিসেল চালুর নির্দেশ

মওদুদের দুর্নীতির মামলার আদালত বদলাবে

সৌদি আরবের মুদি দোকানের দরজা বন্ধ হচ্ছে বিদেশীদের জন্য