ইবিতে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

শিক্ষাঙ্গন

ইবি প্রতিনিধি | ৮ মার্চ ২০১৭, বুধবার
ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে সকাল দশটা থেকে এ অনুষ্ঠান শুরু হয়। এতে আগামী সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

সমিতির সহ-সাধারণ সম্পাদক ইমরান শুভ্রের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রফেসর ড. রুহুল কুদ্দুস মো. সালেহ ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ড. শাহাবুল আলম। এতে সভাপতিত্ব করেন সমিতির সাবেক সভাপতি আবু জাফর। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। পরে নবীণদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত সকলকে সমিতির পক্ষ থেকে একটি করে টি-শার্ট দেয়া হয়। পরে সকলকে নিয়ে লটারির আয়োজন করা হয়। এতে দশজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। পরে আগামী সেশনের জন্য কমিটি গঠন করে দেন শিক্ষকরা। সবশেষে দুপুরের ভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

জেলার শিক্ষকদের উপদেষ্টা রেখে নব গঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি শাহ্ মো. তুষার, সহ-সভাপতি মো. জুবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ইমরান শুভ্র, ও অর্থ সম্পাদক মোঃ মামুন। আগামী কয়েকদিনের মধ্যে ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন শিক্ষকরা।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভবিষ্যৎ নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে আস্থা নেই বিএনপির

রুবির বক্তব্য আমলে নিয়ে তদন্তের নির্দেশ

মিয়ানমারকেই রোহিঙ্গা সমস্যার সমাধান করতে হবে

সর্বশেষ আসা রোহিঙ্গাদের মুখে নির্যাতনের বর্ণনা

হঠাৎই সব এলোমেলো

হারানো দুর্গ পুনরুদ্ধার করতে চায় বিএনপি

পাহাড়ে দাঙ্গা সৃষ্টির চেষ্টা

একই চিত্র জাকিরুলের বাড়িতে

মা এখনো জানেন না

ত্রাণ ব্যবস্থাপনায় কাজ করছে বিমান বাহিনী

ফের কমলো স্বর্ণের দাম

লিবিয়ার আইএস ঘাঁটিতে মার্কিন বিমান হামলা, নিহত ১৭

উল্টো পথে আবার ধরা সচিবের গাড়ি

ফের কমলো স্বর্ণের দাম

ছাত্রের হাতে শিক্ষক জখম

পালিয়ে আসা রোহিঙ্গাদের ৮০ ভাগ নারী ও শিশু: কেয়ার