আমার দেশ এর প্রেস খুলে দেয়ার দাবিতে মানবন্ধন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার, ৫:২৮
ছাপাখানা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন করেছে আমার দেশ পরিবার। শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে পত্রিকাটির সম্পাদক মাহমুদুর রহমান বক্তব্য রাখেন। জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খানের সঞ্চালনায় মানববন্ধনে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ, সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, ডিইউজের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, আমার দেশ এর নির্বাহী   সম্পাদক   সৈয়দ   আবদাল আহমদ, বিএফইউজের   ভারপ্রাপ্ত   মহাসচিব   মোদাব্বের হোসেন,   সাংগঠনিক   সম্পাদক   শহিদুল   ইসলাম,   আমার   দেশ  এর বার্তা সম্পাদক জাহেদ চৌধুরী, কৃষিবিদ নেতা শামীমুর রহমান শামীম প্রমুখ। মানবন্ধনে মাহমুদুর রহমান বলেন, আমি প্রথম দফায় এক বছর এবং দ্বিতীয় দফায় একটানা প্রায় চার বছর জেল খেটে জামিনে মুক্ত হয়েছি। জেল-জুলুম নির্যাতনে আমি ভয় পাই না। গণমাধ্যমের   স্বাধীনতা,   মানুষের   অধিকার,   দেশের   স্বার্থ   এবং গণতন্ত্র মানবাধিকারের পক্ষে আমি আছি এবং থাকব।
কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহার বলেন, লড়াই সংগ্রামের মধ্য দিয়ে  আজ  মাহমুদুর রহমানকে সঙ্গে নিয়ে রাজপথে দাঁড়িয়েছি। নাগরিক ও মানবাধিকার এবং গণমাধ্যমের স্বাধীনতার জন্য সব মিডিয়াকে বৃহত্তর মৈত্রী গড়ে তুলতে হবে।
শওকত মাহমুদ বলেন, আমার দেশ এর অপরাধ পত্রিকাটি দেশের স্বার্থ, গণতন্ত্র ওমানবাধিকারের পক্ষে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করেছে। রুহুল আমিন গাজী বলেন, দেশের মানুষ আজ আমার দেশ পড়া থেকে বঞ্চিত। তারা   আমার   দেশ   পড়তে   চায়   এবং   দেশের  প্রকৃত খবর জানতে চায়।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাংবাদিক শিমুল হত্যা: পলাতক ৯ আসামীর আত্মসমর্পণ

এমপি এনামুল হকের বিরুদ্ধে জেএমবিকে মদতসহ বিস্তর অভিযোগ

নিহত জঙ্গি আব্দুল্লাহ’র স্ত্রী গ্রেপ্তার

​৩০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

নিহত কিশোরের লাশ উদ্ধার

জেএমবির তিন সদস্যের ১৪ বছর কারাদণ্ড

শচীন যা পরেননি পৃথ্বি তা-ই পারলেন

টেকনাফে ৫ কোটি ৭০লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

‘নিজ অবস্থান থেকে আইন মানলে দুর্নীতি নিয়ন্ত্রণে আসবে’

চাল আমদানি করছেন না ব্যবসায়ীরা

তারেকের গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন ৩১শে ডিসেম্বর

প্লেবয় মডেল হারতে’র ‘মজা’

ইরাকে আগ্রাসনের হুমকি এরদোগানের

এতিম রোহিঙ্গা শিশুদের জন্য আলাদা ব্যবস্থা করা হচ্ছে

মাঝারী ধরনের ভারী বর্ষণের আশঙ্কা

বিস্ময়কর উত্থান ঘটলেও জার্মানিতে এএফডি’র নেতা কে!