এবার বাংলাদেশে ছবির শুটিংয়ে প্রিয়তি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার | সর্বশেষ আপডেট: ২:৫৬
এরই মধ্যে বিশ্বের বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে সফলতার স্বাক্ষর রেখেছেন আয়ারল্যান্ডে বসবাসকারী বাংলাদেশের মেয়ে মাকসুদা আক্তার প্রিয়তি। তারই ধারাবাহিকতায় গত বছর থেকে একটি নতুন ছবিতে অভিনয়ও শুরু করেছেন এ সুন্দরী। এটি তার ক্যারিয়ারের তৃতীয় ছবি। নাম ‘দ্য মাউন্টেন অব সেরেনিটি’। তবে নতুন খবর হলো, এবার এ ছবিটির ছবির শুটিং হচ্ছে বাংলাদেশে। ছবিটি পরিচালনা করছেন প্রিয়তির প্রথম ও দ্বিতীয় ছবির পরিচালক কিয়ারন ডেভিস।
ইতিমধ্যে ছবিটির সিংহভাগ শুটিং শেষ করেছেন নির্মাতা। তবে পুরো শুটিং শেষ হতে আরো ৫-৬ মাস সময় লেগে যাবে। এ প্রসঙ্গে প্রিয়তি বলেন,
এটি একটি ভিন্নমাত্রার ছবি। এ ছবির গল্পের শুরু থেকে শেষ পর্যন্ত আমি রয়েছি। ছবির শুটিং শেষ করতে আরো কয়েক মাস লেগে যাবে। বাংলাদেশের পর এ মাসেই এর শুটিং করবো মরক্কোতে। এছাড়া ফ্রান্স, দুবাই ও ভারতেও এর শুটিং হবে। এদিকে বাংলাদেশেও ছবিটির শুটিং হচ্ছে বলে বেশ উত্তেজিত প্রিয়তি। এ বিষয়ে তিনি বলেন, এটা আমার জন্য খুব বড় একটি ব্যাপার যে, বাংলাদেশে এ ছবিটির শুটিং হবে। তবে এখনো তারিখ ঠিক হয়নি। আর শুটিংয়ের লোকেশনও ঠিক বলা যাচ্ছে না। কারণ, অন্য অভিনয়শিল্পীদের শিডিউলের ওপরও নির্ভর করছে। তবে বাংলাদেশে এর শুটিং হবে এটা চূড়ান্ত। এ ছবিটির কেন্দ্রীয় চরিত্র সেরেনিটি। আর এ চরিত্রটি রূপায়ণ করছেন প্রিয়তি। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে বলেও জানিয়েছেন তিনি। উল্লেখ্য, প্রিয়তির জন্ম বাংলাদেশে। তার শৈশব কেটেছে রাজধানী ঢাকাতেই। কৈশোরে তিনি পাড়ি জমান আয়ারল্যান্ডে। ইতিমধ্যে বাংলাদেশি বংশোদ্ভূত প্রিয়তি মিস আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। আর মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতার প্রথম রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছেন।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আটকে গেল ঢাকার নির্বাচন

ধরা পড়েনি সেই অস্ত্রধারী

স্থগিতে সরকারের ভূমিকা নেই

হার জেনে সুযোগ নিয়েছে সরকার

ভোট নিয়ে হাসিনা-প্রণব আলোচনা

ছয় মাসের মধ্যে ডাকসু নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ

রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তি বিশ্বব্যাপী প্রতিক্রিয়া

ওআইসি’র নির্বাচনে ঢাকার প্রার্থীতার ক্যাম্পইন শুরু

নির্বাচন এলেই একটি শ্রেণি মাথাচাড়া দিয়ে ওঠে

ট্রাম্প টাওয়ারে যেন উদ্ভট রিহার্সেল

চট্টগ্রামে ‘স্কুল ছাত্রলীগের’ প্রথম বলি আদনান!

ইয়ে থি আজীব বাত...

মুলতবির আবেদন খারিজ আজও আদালতে যাবেন খালেদা জিয়া

বিশ্ববিদ্যালয় ছাত্রীর নগ্ন ছবি ছড়ানোর অভিযোগে দুজন আটক

জুড়িতে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

গৌরনদীতে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষ, আহত ৬