দোহারে ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

অনলাইন

দোহার ( ঢাকা ) প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার, ৭:৩০ | সর্বশেষ আপডেট: ৭:৩০
ঢাকার  দোহারে পূর্ব শত্রুতার জের ধরে সাইমন ইসলাম রুবেল (৩৪) নামে এক ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বুধবার রাতে নিহত রুবেলের নিজ বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। রুবেল উপজেলার পশ্চিম সুতারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।  
রুবেলের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, রুবেল দীর্ঘদিন ধরে তিনি এলাকায় ডিশ ব্যবসার সাথে জরিত ছিল। একপর্যায়ে রুবেলের কাছ থেকে সুতারপাড়ার গ্রামের একটি নির্দিষ্ট অঞ্চলে ডিশ লাইন সরবরাহের একটি চুক্তি হয় একই এলাকার বাদল চোকদারের। যার বিনিময়ে প্রতি মাসে একটি নির্দিষ্ট পরিমান টাকা লাইন ভাড়া বাবদ রুবেলকে দেওয়ার কথা ছিল বাদল চোকদারের।
কিন্তু গত বেশ কয়েক মাস ধরে বাদল চোকদার সেই লাইন ভাড়ার টাকা রুবেলকে দিতে গড়িমসি করে। এর ফলেই তাদের মধ্যে শত্রুতার সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরেই গত বুধবার রাত আনুমানিক দশটার দিকে পূর্ব পরিকল্পিতভাবে রুবেলের বাড়ির পাশে বাদল চোকদার তার দুই সহযোগী আওলাদ হোসেন ও সেলিমকে নিয়ে ওতপেতে থাকে। একসময় রুবেল কাজ শেষে বাড়িতে ফেরার পথে তার ওপর চাইনিজ কুরাল ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে তার মাথায় ও পায়ে গুরুতর আঘাত করে পালিয়ে যায়। পরে রুবেলকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
দোহার থানার ওসি ( তদন্ত ) মোহাম্মদ সোহেল রানা বলেন, এঘটনায় দোহার থানায় ৫ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভোটার ১০ কোটি ৪০ লাখ ৫১ হাজার

আলোচনার ক্ষেত্র রেখেই সহায়ক সরকারের রূপরেখা: আমির খসরু

দুপুরেও বিএনপি মনে করছে রাত শেষ হয়নি: ডা. জাফরুল্লাহ

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

রোহিঙ্গা প্রত্যাবাসন কাল থেকে হচ্ছে না

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত

‘পদ্মাবত’ ছবি নিয়ে উত্তেজনা