অস্ত্র ঠেকিয়ে চেক স্বাক্ষর: যুবদল নেতাসহ গ্রেপ্তার ৪

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার, ১:১৭
লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী এলাকায় অস্ত্র ঠেকিয়ে চেকে স্বাক্ষর নিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় যুবদল নেতা নজরুল ইসলাম জসিমসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি বন্দুক,  দুইটি এলজি ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বুধবার সকালে সদর উপজেলার গোপীনাথপুর এলাকার আবদুস সাত্তারের বাড়িতে ঢুকে নজরুল ইসলাম জসিমের নেতৃত্বে সন্ত্রাসীরা আবদুস সাত্তারকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই লাখ টাকার চেকে স্বাক্ষর নেয়। এসময় আবদুস সাত্তারকে ঘরে বেঁেধ রেখে লক্ষ্মীপুর শহরের এনসিসি ব্যাংকে ওই চেক নিয়ে টাকা উত্তোলনের জন্য আসে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ব্যাংকে অভিযান চালিয়ে ফরহাদ উদ্দিন শিপাতকে ৬ লাখ টাকার চেকসহ গ্রেপ্তার করে। পরে রাতে শিপাতকে নিয়ে রামগঞ্জ শহর, চররুহিতা দক্ষিন হামছাদী এলাকায় অভিযান চালিয়ে নজরুল ইসলাম জসিম,মাহাবুবুর রহমান হৃদয় ও নোমান হোসেনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি ও রামদা উদ্ধার করে। নজরুল ইসলাম জসিম লক্ষ্মীপুর সদর উপজেলার যুবদলের সাংগঠনিক সম্পাদক ও উত্তর হামছাদী গ্রামের মৃত শহীদ উল্যা মাষ্টারের ছেলে। তাদের সবার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়।
এ দিকে জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন জানান, জসিম যুবদলের কোন পদে নেই। অনেক আগে তাকে বহিস্কার করা হয়েছে।
পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, নজরুল ইসলাম জসিম পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে সদর থানায় হত্যা,ডাকাতি,চাঁদাবাজি অপহরনসহ ৬টি মামলা রয়েছে। অপর ফরহাদ উদ্দিন শিপাত,মাহবুবুর রহমান হৃদয় ও মো. নোমান হোসেন সন্ত্রাসী নজরুল ইসলাম জসিমের সহযোগি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুুতি চলছে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভবিষ্যৎ নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে আস্থা নেই বিএনপির

রুবির বক্তব্য আমলে নিয়ে তদন্তের নির্দেশ

মিয়ানমারকেই রোহিঙ্গা সমস্যার সমাধান করতে হবে

সর্বশেষ আসা রোহিঙ্গাদের মুখে নির্যাতনের বর্ণনা

হঠাৎই সব এলোমেলো

হারানো দুর্গ পুনরুদ্ধার করতে চায় বিএনপি

পাহাড়ে দাঙ্গা সৃষ্টির চেষ্টা

একই চিত্র জাকিরুলের বাড়িতে

মা এখনো জানেন না

ত্রাণ ব্যবস্থাপনায় কাজ করছে বিমান বাহিনী

ফের কমলো স্বর্ণের দাম

লিবিয়ার আইএস ঘাঁটিতে মার্কিন বিমান হামলা, নিহত ১৭

উল্টো পথে আবার ধরা সচিবের গাড়ি

ফের কমলো স্বর্ণের দাম

ছাত্রের হাতে শিক্ষক জখম

পালিয়ে আসা রোহিঙ্গাদের ৮০ ভাগ নারী ও শিশু: কেয়ার