নতুন পরিচয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৫৯
নাটক, টেলিফিল্ম এবং চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন মৌসুমী হামিদ। যে কারণে এই সময়ে এসে টিভি নাটক এবং চলচ্চিত্রে তার ব্যস্ততা আগের চেয়ে তুলনামূলকভাবে বাড়ছে। ব্যস্ততা বাড়ছে সংশ্লিষ্ট অন্যান্য কাজেও। সে ধারাবাহিকতায় এবার নতুন পরিচয়ে আত্মপ্রকাশ ঘটাতে যাচ্ছেন তিনি। এবার উপস্থাপনায় দেখা যাবে তাকে। স্যাটেলাইট চ্যানেল জিটিভির প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজকের অনন্যা’ উপস্থাপনার মধ্যদিয়ে প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লেখালেন মৌসুমী হামিদ।
এরইমধ্যে তার উপস্থাপনায় কয়েকটি পর্বের শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর কাওরান বাজারের বিএফডিসির একটি ফ্লোরে। গত মঙ্গল ও বুধবার টানা দু’দিন এ শুটিংয়ে অংশ নিয়েছেন মৌসুমী হামিদ। প্রথমবারের মতো উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, নতুন অভিজ্ঞতা এবং একেবারেই অন্যরকম। প্রতি মুহূর্তে আমার মনে হয়েছে উপস্থাপনা একটি চ্যালেঞ্জিং কাজ। অনেক বিষয়েই জানতে হয়। তা না হলে এক্ষেত্রে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয় না। জিটিভি কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ, তারা আমাকে উপস্থাপনা করার সুযোগ তৈরি করে দিয়েছেন। মৌসুমী হামিদ জানান, তার উপস্থাপনায় নির্মিত পর্বগুলো শিগগিরই প্রচার শুরু হবে। এদিকে বাগেরহাট থেকে মৌসুমী হামিদ রহমানের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ দেখা’র শুটিং শেষে ঢাকায় ফিরেই ‘আজকের অনন্যা’র শুটিং করেছেন। বাগেরহাটে ড্রোন 
দিয়ে শুটিংয়ের সময় মৌসুমী কিছুটা আহত হয়েছিলেন। পরে প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ঢাকায় ফেরেন। অন্যদিকে মৌসুমী হামিদ সম্প্রতি কুয়াকাটা ঘুরে এসেছেন সুমন আনোয়ার পরিচালিত ‘কয়লা’ চলচ্চিত্রের শুটিং লোকেশন দেখে। চলতি বছরের মাঝামাঝি সময়ে এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানান তিনি। মৌসুমী হামিদ অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে সাফি উদ্দিন সাফির ‘ব্ল্যাক মানি’, অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’, সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ এবং আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’। ছোট পর্দায় মৌসুমী হামিদ বর্তমানে ইমরাউল রাফাতের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমাটিক’-এর কাজ শুরু করেছেন। ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মাণাধীন এই ধারাবাহিকের প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন