আরশীর ‘ভালোবাসার ময়না’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
নবাগত আরশী অভিনীত গত বছর একটি ছবি মুক্তি পেয়েছে। মনিরুল ইসলাম সোহেল ও বাবু পরিচালিত এ ছবির নাম ‘বাজে ছেলে (দ্য লোফার)’। এ ছবিতে আরশীর নায়ক হিসেবে কাজ করেন বাপ্পি। এবার নতুন বছরে আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘ভালোবাসার ময়না’। ছবিটি পরিচালনা করবেন তোফাজ্জল হক তুহিন।
আর এ ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন শিপন মিত্র। এ প্রসঙ্গে আরশী গতকাল মানবজমিনকে বলেন, নতুন বছরে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। ভাবতে বেশ ভালোই লাগছে। মধ্যবিত্ত পরিবারের গ্রামের একটি সাধারণ মেয়ের চরিত্রে আমাকে এবার দর্শক দেখতে পাবেন।
আর শিপনের সঙ্গে এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। তুহিন ভাই ‘জেদি’ নামের একটি ছবির গল্প লিখেছেন। তার লেখা কাহিনী অনেক ভালো হয়। আমার বিশ্বাস, এ ছবিটিও দর্শক পছন্দ করবেন। পরিচালক তুহিন বলেন, এর আগে বেশকিছু ছবির গল্প লিখেছি। এ ছবির গল্পটিও আমার লেখা। তবে আগে গল্প লেখা হলেও এবারই প্রথম একটি ছবি পরিচালনা করতে যাচ্ছি। এ মাসের শেষে এ ছবির কাজ শুরু করব। আশা করি, ছবিটি দর্শকের মনে দাগ কাটবে। উল্লেখ্য, আরশী অভিনীত গত বছরের ২৯শে এপ্রিল ‘বাজে ছেলে-দ্য লোফার’ ছবিটি সারা দেশে মুক্তি পায়। ছবিটি মুক্তির পর খুব ভালো ব্যবসা না করলেও অভিনয় নৈপূণ্যে আরশী চলে আসেন লাইমলাইটে। 


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন