চাঁদপুরে স্ত্রীকে গলাটিপে হত্যা

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
কিস্তির টাকা পরিশোধকে কেন্দ্র করে স্ত্রী সালমা বেগমকে (২৫) গলা টিপে হত্যা করেছে স্বামী। চাঁদপুর সদর উপজেলার উত্তর রঘুনাথপুর খান বাড়িতে বুধবার এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘাতক স্বামী বায়েজীদকে আটক করেছে। বায়েজীদ পেশায় একজন হকার।
জানা যায়, ৪ বছর আগে উত্তর রঘুনাথপুর তেরিসপুল কালাম মাস্টার খান বাড়ির মৃত নজিবউল্লাহ খানের ছেলে বায়েজীদ খান বাবুলের (৩২) সঙ্গে দোকান ঘর এলাকার মিজি বাড়ির লতিফ মিজির মেয়ে ছালমা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় ছালমার বাবা আশা সমিতি থেকে লোন করে মেয়ের জামাই ও তার পরিবারের চাহিদা অনুয়ায়ী ২ লাখ টাকার মধ্যে নগদ ৬০ হাজার টাকা যৌতুক প্রদান করে। কিছুদিন আগে স্বামীর যৌতুকের চাহিদা মেটাতে স্ত্রী ছালমা পুনরায় ওই সমিতি থেকে ৪০ হাজার টাকা লোন নেন।
সেই লোন বাবদ প্রতি সপ্তাহে ১১শ’ টাকা পরিশোধ করার কথা ছিল। মঙ্গলবার রাতে ছালমা স্বামীর কাছে কিস্তি পরিশোধ করার জন্য ১১শ’ টাকা চাইলে বাবুল স্ত্রীকে মারধর করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করে উল্টো ছালমার বাপের বাড়ি থেকে টাকা এনে কিস্তি পরিশোধ করার কথা বলে। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে বাকবিতণ্ডার এক পর্যায়ে স্বামী বাবুল তার স্ত্রীর গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। বায়েজীদ হত্যার বিষয়টি স্বীকার করে বলেন, রাতে খাওয়া দাওয়া শেষে আমরা ঘুমিয়ে পড়ি। ভোর রাতে দুইজন সজাগ হলে পারিবারিক বিষয় নিয়ে আমাদের দুজেনর মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় আমি তাকে থাপ্পড় মারি। এর কিছুক্ষণ পরেই সালমা মারা যায়।
চাঁদপুর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, স্বামী বায়েজীদ ঘটনার সত্যতা স্বীকার করেছে। ছালমার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’