সাভারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গাংচিল বাহিনীর প্রধান নিহত

অনলাইন

স্টাফ রির্পোটার সাভার থেকে | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার, ৪:৪৩
সাভারের র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন ওরফে আনার (৪০) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার ভোর রাত ৪ টার দিকে কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকার মৃত লিয়াকত আলীর দোতালা বাড়ির ছাদে অবস্থিত চিলেকোঠায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এঘটনায় বাড়ির মালিকের ছেলে টুটুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
র‌্যাব- ৩ এর পরিচালক লে.কর্ণেল খন্দকার গোলাম সারোয়ার জানান, বেশ কিছুদিন ধরে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকায় অবস্থান নিয়ে বড় ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর জন্য সংঘবদ্ধ হচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোররাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের একপর্যায়ে সন্ত্রাসীদের আস্তানাটি ঘিরে ফেলা হলে তারা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব ও পাল্টা গুলি চালালে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার গুরুতর আহত হয়। এঘটনায় আবু হাসান ও এএসআই আলীহোসেন নামে দুই র‌্যাব সদস্য  আহত হয়। পরে সন্ত্রাসীদের আস্তানা থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলিসহ গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনারকে আহত আবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত আনোয়ার হোসেন আনারের বাড়ির মালিকের নিকটাত্মীয় বলে জানান এই কর্মকর্তা। এঘটনায় বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে অবহিত করে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সশস্ত্র বাহিনী জাতির এক গর্বিত প্রতিষ্ঠান: খালেদা জিয়া

কেরানীগঞ্জে বিএনপি অফিসে পুলিশের তালা

সিলেটের টার্গেট ১৭০

‘প্রধানমন্ত্রীর সামনে এখন বিদায়ের দুটি পথ খোলা’

আহত ২০, বিএনপির ৬১ জন আটক

১৩ বছরের প্রতিবন্ধীকে ৬৫ বছরের বৃদ্ধের ধর্ষণ

সাংসদের গাড়ি উল্টোপথে, ট্রাফিক পুলিশের বাধা(ভিডিওসহ)

পঙ্কজ রায়ের জামিন মঞ্জুর

মাছ পরিবহনের কাভার্ডভ্যানে এক লাখ ২০ হাজার ইয়াবা

আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!

‘ফাঁকা মাঠে গোল দিয়ে ক্ষমতায় যেতে চাই না’

পৌরসভা থেকে সিটি করপোরেশন হচ্ছে ময়মনসিংহ

রাজধানীর নতুন থানা হাতিরঝিল

জঙ্গি হামলায় আরেক অর্থ সরবরাহকারী গ্রেপ্তার

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

রাষ্ট্রদ্রোহের মামলায় তারেক রহমানসহ চারজনের বিচার শুরু