সাভারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গাংচিল বাহিনীর প্রধান নিহত

অনলাইন

স্টাফ রির্পোটার সাভার থেকে | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার, ৪:৪৩
সাভারের র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন ওরফে আনার (৪০) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার ভোর রাত ৪ টার দিকে কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকার মৃত লিয়াকত আলীর দোতালা বাড়ির ছাদে অবস্থিত চিলেকোঠায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এঘটনায় বাড়ির মালিকের ছেলে টুটুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
র‌্যাব- ৩ এর পরিচালক লে.কর্ণেল খন্দকার গোলাম সারোয়ার জানান, বেশ কিছুদিন ধরে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকায় অবস্থান নিয়ে বড় ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর জন্য সংঘবদ্ধ হচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোররাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের একপর্যায়ে সন্ত্রাসীদের আস্তানাটি ঘিরে ফেলা হলে তারা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব ও পাল্টা গুলি চালালে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার গুরুতর আহত হয়। এঘটনায় আবু হাসান ও এএসআই আলীহোসেন নামে দুই র‌্যাব সদস্য  আহত হয়। পরে সন্ত্রাসীদের আস্তানা থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলিসহ গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনারকে আহত আবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত আনোয়ার হোসেন আনারের বাড়ির মালিকের নিকটাত্মীয় বলে জানান এই কর্মকর্তা। এঘটনায় বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে অবহিত করে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

আদালতে খালেদা জিয়া

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার

পরীক্ষার সময় ফেসবুক বন্ধ চায় মন্ত্রণালয়

সৃজনশীল পদ্ধতিতে পরিবর্তন আসছে