সাভারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গাংচিল বাহিনীর প্রধান নিহত

অনলাইন

স্টাফ রির্পোটার সাভার থেকে | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার, ৪:৪৩
সাভারের র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন ওরফে আনার (৪০) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার ভোর রাত ৪ টার দিকে কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকার মৃত লিয়াকত আলীর দোতালা বাড়ির ছাদে অবস্থিত চিলেকোঠায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এঘটনায় বাড়ির মালিকের ছেলে টুটুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
র‌্যাব- ৩ এর পরিচালক লে.কর্ণেল খন্দকার গোলাম সারোয়ার জানান, বেশ কিছুদিন ধরে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার কাউন্দিয়া ইউনিয়নের মেলার টেক এলাকায় অবস্থান নিয়ে বড় ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর জন্য সংঘবদ্ধ হচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোররাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের একপর্যায়ে সন্ত্রাসীদের আস্তানাটি ঘিরে ফেলা হলে তারা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব ও পাল্টা গুলি চালালে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার গুরুতর আহত হয়। এঘটনায় আবু হাসান ও এএসআই আলীহোসেন নামে দুই র‌্যাব সদস্য  আহত হয়। পরে সন্ত্রাসীদের আস্তানা থেকে তিনটি বিদেশী পিস্তল ও ১৪ রাউন্ড গুলিসহ গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনারকে আহত আবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত আনোয়ার হোসেন আনারের বাড়ির মালিকের নিকটাত্মীয় বলে জানান এই কর্মকর্তা। এঘটনায় বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে অবহিত করে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এবার প্রশ্নপত্র ফাঁসের কোনো সুযোগ নেই’

নির্বাচনে হস্তক্ষেপ করবে না শেখ হাসিনার সরকার-নৌ মন্ত্রী

‘আমি ব্যবসায়িক প্রতিহিংসার শিকার’

সেনা মোতায়েন নিয়ে বৈঠকে কোনো আলোচনা হয়নি : সিইসি

২০১৮ সালে প্রবল ভুমিকম্পের আশঙ্কা!

কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনায় মামলা

বাংলাদেশের রাজনীতি, বিকাশমান মধ্যবিত্ত এবং কয়েকটি প্রশ্ন

ছিনতাইকারীর ছুরিকাঘাতাতে আহত ডিবি পুলিশ

প্রতিবেশীদের মধ্যে সুসম্পর্ক থাকা জরুরীঃ বাংলাদেশকে মিয়ানমার

রোহিঙ্গা শিবিরে যেতে চান প্রণব মূখার্জি

তালাকপ্রাপ্ত নারীকে অপহরণের পর গণধর্ষণ

আরো ১০ দিন বন্ধ থাকবে লেকহেড স্কুল

জাতিসংঘকে দিয়ে রোহিঙ্গা সঙ্কটের সমাধান হবে নাঃ চীন

জল্পনার অবসান ঘটালেন জ্যোতি

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

খেলার মাঠে দেয়াল ধসে দর্শক যুবকের মৃত্যু