ফেনী ও বারিধারা উভয় দলকেই জরিমানা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৫২
প্লে অফ খেলতে অস্বীকৃতি জানানো দুই ক্লাবকেই প্রিমিয়ার লীগ থেকে নামিয়ে দেয়া হয়েছে এবং জরিমানা করা হয়েছে ৫ লাখ টাকা করে। মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০১৫-১৬ সকার ক্লাব ফেনী বনাম উত্তর বারিধারা ক্লাবের পয়েন্ট সমান হয়ে যাওয়ায় গত ৪ ও ৭ই জানুয়ারি ২টি প্লে-অফ ম্যাচে খেলতে বলা হয়েছিল। কিন্তু উভয় দলই খেলতে অস্বীকৃতি জানায় এবং মাঠে অনুপস্থিত থাকে। এতে উভয় দলকেই চ্যাম্পিয়নশিপ লীগে অবনমিত করা হলো। বাফুফে ডিসিপ্লিনারী কোড এর ধারা-৫২ অনুযায়ী  জরিমানার অর্থ ৩০ দিনের মধ্যে বাফুফে কার্যালয়ে জমা দিতে বলা হয়েছে।

এছাড়া গত ২ জানুয়ারি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০১৫-১৬-এ সাইফ স্পোর্টিং ক্লাব লিঃ বনাম ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব এর মধ্যকার খেলার রেফারী ও ম্যাচ কমিশনারের রিপোর্টের আলোকে বাফুফে ডিসিপ্লিনারী কমিটি ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবকে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা করার সিদ্ধান্ত গৃহীত হয়, যা আগামী ০৭ (সাত) দিন অর্থাৎ ১৬-০১-২০১৭ তারিখের মধ্যে বাফুফে হিসাব শাখায় জমা প্রদান করতে হবে।   
ভবিষ্যতে সংশ্লিষ্ট কার্যকলাপের পুনরাবৃত্তি না করার বিষয়ে ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবকে কঠোরভাবে সতর্ক করা হয়।  

গত ১২ ডিসেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘জেএফএ অ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৬’ এর চুড়ান্ত পর্বের সেমি-ফাইনাল খেলায় সাতক্ষীরা অ-১৪ মহিলা ফুটবল দল মাঠে উপস্থিত না থাকায় সাতক্ষীরা ডিএফএকে বাফুফে ডিসিপ্লিনারী কোড এর ধারা-৫২ অনুযায়ী ১,০০,০০০-/ (এক লক্ষ) টাকা এবং বাফুফে হতে প্রদত্ত সকল আর্থিক সুবিধাদি অর্থাৎ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকাসহ সর্বমোট ১,৪০,০০০/- (এক লক্ষ চল্লিশ হাজার) টাকা জরিমানা করে, যা আগামী ৩০ দিনের মধ্যে বাফুফে হিসাব শাখায় জমা প্রদান করতে হবে।
 ।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’