রাজশাহীতে পিতা হত্যা

পুত্র-পুত্রবধূর রিমান্ড চায় পুলিশ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
রাজশাহীতে বৃদ্ধ পিতাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া নিহতের ছোট ছেলে ও তার (ছেলের) বউকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়েছে পুলিশ। গতকাল দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক হায়দার আলী ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন। রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ আমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর ওই বাড়ি থেকে নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) আটক করে পুলিশ। পরে তার বউ হাবিবা আক্তার লাইজুকেও আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু হত্যাকাণ্ডের ব্যাপারে তারা স্বীকারোক্তিমূলক কোনো জবানবন্দি দেননি। তাই তাদের আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে।
এজন্য আবদুল শেখ হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে থানায় নিয়ে এসে তাদের আবারও জিজ্ঞাসাবাদ করা হবে। আব্দুল শেখ নিহতের পর সোমবার দিবাগত রাতে নিহতের মেজ ছেলে আবু বাক্কার সিদ্দিক ওরফে সুরুজ বাদী হয়ে হত্যা মামলা করেন। এতে গ্রেপ্তার হওয়া এই দুইজন ছাড়াও বড়ভাই আবু তাহের ওরফে সুজন (৪২) ও তার স্ত্রী আক্তারুন নাহার বেগমকে (৩৫) আসামি করা হয়েছে। তবে ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।
বর্তমানে পুলিশ তাদের খুঁজছে বলেও জানান মহানগরীর রাজপাড়া থানার ওসি। প্রসঙ্গত, গত সোমবার মেজ ছেলের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাজপাড়া থানার বহরমপুর এলাকায় বৃদ্ধ বাবা মোহাম্মদ আবদুল শেখকে (৬৫) স্ত্রীদের সহায়তায় বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের বড় ও ছোট ছেলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। পরে এই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) ও তার বউ হাবিবা আক্তার লাইজুকে আটক করে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’

মায়ের বুক থেকে চুরি হওয়া শিশুটি উদ্ধার

চট্টগ্রামে সাইকেল আরোহীর পা ভাঙায় বাসে আগুন

নাইজেরিয়ায় মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৫০

উত্তর কোরিয়াকে সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক বললেন ট্রাম্প

আ’লীগের দুই গ্রুপের সমাবেশ, ১৪৪ ধারা

‘নিজাম হাজারীর ক্যাডাররা খালেদার গাড়িবহরে হামলা করেছে’

যৌন কেলেঙ্কারির অভিযোগে বরখাস্ত মার্কিন এই টিভি উপস্থাপক

নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের সঙ্গে এ সপ্তাহেই চুক্তি হবে- সুচি

সাকিবকে গুনতে হচ্ছে জরিমানা

সশস্ত্র বাহিনী জাতির এক গর্বিত প্রতিষ্ঠান: খালেদা জিয়া