রাজশাহীতে পিতা হত্যা

পুত্র-পুত্রবধূর রিমান্ড চায় পুলিশ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
রাজশাহীতে বৃদ্ধ পিতাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া নিহতের ছোট ছেলে ও তার (ছেলের) বউকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়েছে পুলিশ। গতকাল দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক হায়দার আলী ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন। রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ আমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর ওই বাড়ি থেকে নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) আটক করে পুলিশ। পরে তার বউ হাবিবা আক্তার লাইজুকেও আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু হত্যাকাণ্ডের ব্যাপারে তারা স্বীকারোক্তিমূলক কোনো জবানবন্দি দেননি। তাই তাদের আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে।
এজন্য আবদুল শেখ হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে থানায় নিয়ে এসে তাদের আবারও জিজ্ঞাসাবাদ করা হবে। আব্দুল শেখ নিহতের পর সোমবার দিবাগত রাতে নিহতের মেজ ছেলে আবু বাক্কার সিদ্দিক ওরফে সুরুজ বাদী হয়ে হত্যা মামলা করেন। এতে গ্রেপ্তার হওয়া এই দুইজন ছাড়াও বড়ভাই আবু তাহের ওরফে সুজন (৪২) ও তার স্ত্রী আক্তারুন নাহার বেগমকে (৩৫) আসামি করা হয়েছে। তবে ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।
বর্তমানে পুলিশ তাদের খুঁজছে বলেও জানান মহানগরীর রাজপাড়া থানার ওসি। প্রসঙ্গত, গত সোমবার মেজ ছেলের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাজপাড়া থানার বহরমপুর এলাকায় বৃদ্ধ বাবা মোহাম্মদ আবদুল শেখকে (৬৫) স্ত্রীদের সহায়তায় বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের বড় ও ছোট ছেলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। পরে এই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফকে (৩০) ও তার বউ হাবিবা আক্তার লাইজুকে আটক করে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্রাজিল ফুটবলের প্রধান ৯০ দিন নিষিদ্ধ

ঝিকরগাছায় ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ

উৎসবের আমেজে সারাদেশ

জনগণের দেয়া রায় মেনে নেবে বিএনপি: ফখরুল

কংগ্রেস সভাপতি পদে রাহুল গান্ধীর আনুষ্ঠানিক অভিষেক

দুই নারীর একজন স্বামী, অন্যজন স্ত্রী

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা

গার্মেন্টে যৌন নির্যাতনের অভিযোগ তদন্ত করছে এইচ অ্যান্ড এম

নাশকতার অভিযোগে ২০ শিবিরকর্মী আটক

বিএনপির বিজয় র‌্যালিতে যুবলীগ-ছাত্রলীগের হামলা

বিজয় উৎসব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৮ মুক্তিযোদ্ধাসহ আহত ৯

আমৃত্যু এক যোদ্ধার কথা

ছাত্রদলের পুষ্পস্তবক ছিঁড়লো ছাত্রলীগ

বঙ্গবন্ধুর গৃহবন্দি পরিবারকে যেভাবে উদ্ধার করেছিলেন কর্নেল তারা

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন