সানি লিওনের সঙ্গে রোশান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
বাংলাদেশে এখন পর্যন্ত একটি ছবি মুক্তি পেয়েছে চলচ্চিত্রের নবাগত মুখ রোশানের। ছবির নাম ‘রক্ত’। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এতে তিনি পরীমনির বিপরীতে অভিনয় করেন। গত বছর ছবিটি মুক্তির পর অভিনয়ের জন্য বেশ প্রশংসা পান এ নায়ক। এবার নতুন বছরে নতুন খবর জানালেন তিনি। কলকাতার একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন রোশান।
তবে সে ছবির নাম এখনো চূড়ান্ত করেননি পরিচালক এল হাসান। এ প্রসঙ্গে রোশান মানবজমিনকে বলেন, ছবিতে মূল ভূমিকায় আমাকে দেখা যাবে। এছাড়া সানি লিওনের সঙ্গে আমাকে একটি আইটেম গানে দেখতে পাবেন দর্শক। এ ছবিতে আমার বিপরীতে পরীমনি অভিনয় করতে যাচ্ছেন। আমরা দু’জনেই এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছি। আরও থাকছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী হেমা মালিনী। তিনি ছবিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করবেন। বাণিজ্যিক হলেও এ ছবির গল্পটা একটু ভিন্ন। জাজের ব্যানারে আমি কাজ করলেও মূলত কর্ণধার আজিজ ভাইয়ের অনুমতি নিয়েই এ ছবিতে চুক্তিবদ্ধ  হয়েছি। মার্চ মাস থেকে কাজ শুরু হবে। রোশান আরো জানান, এ ছবির গানগুলোতে কণ্ঠ দেবেন জনপ্রিয় শিল্পী আরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষাল। ভারতের পরিচালক এল হাসান শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবির বাকি কলাকুশলীর নাম জানিয়ে দেবেন।
প্রসঙ্গত, এর আগেও বাংলা ছবিতে বেবী ডল খ্যাত সানি লিওনের অভিনয়ের কথা ছিল। তবে বিভিন্ন পরিচালকের সঙ্গে ব্যাটে বলে না মেলার কারণে কোনো ছবিতে তাকে দেখা যায়নি। বলিউডে এরইমধ্যে নিজের অবস্থান শক্ত করেছেন সানি। আর বাংলাদেশ থেকে এবার পশ্চিমবঙ্গের পরিচালকের হাত ধরে সানি লিওনের সঙ্গে পারফর্ম করতে প্রস্তুত রোশান। সব ঠিক থাকলে খুব শিগগিরই সানি ও রোশানকে একই ফ্রেমে দেখা যাবে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

SHaNto

২০১৭-০১-১১ ০৮:৪৫:১৪

আমাদের আখাউড়া ছেলে নায়ক হয়েছে আমাদের গর্ব

নুর

২০১৭-০১-১০ ১১:৩৮:২৮

সুপার

আপনার মতামত দিন