ছোট পর্দায় আজ

বিনোদন

| ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
এটিএন বাংলায় ‘ফুল আর কাঁটা’
এটিএন বাংলায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল আর কাঁটা’। ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন দিলারা জামান, সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, শম্পা রেজা, ডা. এজাজ, এরফান সাজ্জাদ, মৌরী সেলিম, অভি, নওশীন প্রমুখ। ধারাবাহিকটি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে।
একুশে টেলিভিশনে ‘তুমি আসবে বলে’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘তুমি আসবে বলে’। একজন নারীর একাকিত্ব এবং পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। টুকু মজনিউলের রচনা এবং লুৎফুন নাহার মৌসুমীর পরিচালনায় প্রতিদিনের এ ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন ঈশানা, লায়লা হাসান, শাহেদ শরীফ খান, শানু, রওনক হাসান, মানস বন্দ্যোপধ্যায়, মুনমুন আহমেদ, নাজনীন চুমকীসহ আরও অনেকে। ধারাবাহিকটি একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট প্রচার হচ্ছে।
এনটিভিতে ‘সং-সার’
এনটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘সং-সার’। নাটকটি প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হয়। গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শতাব্দী ওয়াদুদ, মৌসুমী হামিদ, আ খ ম হাসান, নাদিয়া, এ্যালেন শুভ্র, তানজিন তিশা, রুনা খান, সাঈদ বাবু, মুনিরা মিঠু, মাহমুদুল ইসলাম মিঠু, শিল্পী সরকার অপু, সজল প্রমূখ। সাধারণ মোড়কে মোড়ানো একটি অসাধারণ পরিবারের অভ্যন্তরীণ ঘটনাপ্রবাহ নিয়ে গড়ে উঠেছে নাটকের মূল কাঠামো।
বাংলাভিশনে ‘মিউজিক ক্লাব’
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি রিংকু। সরাসরি সমপ্রচার নির্ধারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি অতিথি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।
মাছরাঙা টেলিভিশনে ‘শূন্যতা’
মাছরাঙা টেলিভিশনের পর্দায় আজ প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘শূন্যতা’। পান্থ শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন অম্লান বিশ্বাস। এতে অভিনয় করেছেন আফরান নিশো, সুমাইয়া শিমু, জোভান, শশী, নাজনীন চুমকি, রাইসুল ইসলাম আসাদসহ আরও অনেকে। প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮ টায় প্রচার হচ্ছে নাটকটি।  
দীপ্ত টিভিতে ‘অপরাজিতা’
দীপ্ত টিভি
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন