চাটখিলে চাচার হাতে ভাতিজা খুন

অনলাইন

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি | ১০ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার, ৩:৫১
নোয়াখালীর চাটখিল উপজেলার দশঘরিয়া বাজারে মাছ ব্যবসায়ী পূর্ন চন্দ্র দাস (২৭) কে প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে চাচা বিধান চন্দ্র দাস। মঙ্গলবার দুপুর পৌনে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দশঘরিয়া বাজারে পূর্ন চন্দ্র দাস মাছ বিক্রি করছিল। এ সময় হঠাৎ করে বিধান ধারালো চেনী দিয়ে পূর্নকে গলায় কোপ দেয়। ঘটনাস্থলে পূর্ন চন্দ্রের মৃত্যু ঘটে। উপস্থিত মাছ ব্যবসায়ী ও জনতা ঘাতক বিধান কে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিধানকে গ্রেপ্তার করে ও পূর্নের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করে। নিহত পূর্ন চন্দ্রের স্বজনরা জানান, বিধান গত তিন বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে। গত ১৫ দিন আগে বিধান নিহত পূর্ন চন্দ্রের একটি বাইসাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় ইউপি মেম্বার আলম বলি সহ লোকজন শালিশ বৈঠক করে পূর্ন চন্দ্রকে তার বাইসাইকেল মঙ্গলবার দুপুর ১২ টার মধ্যে ফেরত দেওয়ার নির্দেশ দেয়। এ ব্যাপারে ঘাতক বিধান চন্দ্র থানায় সাংবাদিকদের জানায়, পৈত্রিক জমি থেকে বঞ্চিত করায় ক্ষিপ্ত হয়ে সে ভাতিজা পূর্নকে হত্যা করেছে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Siddique

২০১৭-০১-১০ ০৭:৪৫:১৫

All papers are coming to Daily bangla ,Ayub khan teaches us .he was our head teacher.....so we read only international online papers....for some true news.(save money,save time)...

আপনার মতামত দিন