ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানালেন ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৯ জানুয়ারি ২০১৭, সোমবার, ১:৪৮
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সত্য উচ্চারণ করেছেন উল্লেখ করে তাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সকালে নয়া পল্টনে এক সংবাদ সম্মেলনে ফখরুল বলেন, বিএনপির সমাবেশ করতে না দেয়াই প্রমাণ করে দেশ গণতন্ত্র নেই। অবস্থা দেখে মনে হয় দেশে ক্ষমতাসীনদের জন্য এক আইন আর অন্যদের জন্য আইন ভিন্ন। ফখরুল বলেন, আমি ধন্যবাদ জানাব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেবকে। তিনি কালকে একটা সত্য কথা উচ্চারণ করেছেন যে বিএনপিকে দুর্বল ভাবলে ভুল করা হবে। আপনারা আসলে জানেন বলেই আমরা আবার সমবেত হতে না পারি, সংগঠিত হতে না পারি, আমরা যেন মিছিল করতে না পারি তার জন্য আপনারা সেটাকে ওইভাবে দূরে সরিয়ে রাখছেন। নির্বাচনকেও নিজেদের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করছেন। তিনি বলেন, গণতন্ত্রের কথা বলবেন, বলবেন যে দেশে গণতন্ত্র আছে, অধিকার আছে, অথচ একটা সর্ববৃহৎ রাজনৈতিক দলকে, তাকে আপনি সমাবেশ করতে দেবেন না। এটা গণতন্ত্রের নমুনা হতে পারে না।
এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Tariqul

২০১৭-০১-১২ ০৬:৫৪:২৭

Kazi You are Undemocratic

মহসিন কাজী

২০১৭-০১-০৯ ০৭:০৯:৪৪

অাওয়ামীলীগ তো তাদের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বলে দাবী করছে, তাহলে তাদের ভাষায় জনবিচ্ছিন্ন বিএনপিকে সমাবেশ করতে দিলে সমস্যা কোথায় ? বিএনপি যে " জনবিচ্ছিন্ন " একটি দল -- সমাবেশের অনুমতি দিয়ে সেটা প্রমাণ করে দিলেই তো হয়ে যায়।

humayun

২০১৭-০১-০৯ ০৫:৫৩:২২

Bangladesh theme gonotontro palia gese.

আমিন

২০১৭-০১-০৯ ০৪:২৪:৫৬

Mr. Kazi.. People of the country not only u. Or awami. There is more than 16 crore peoples in the country. . Nosto matha Nia kivabe be he achen ???

Citizen

২০১৭-০১-০৯ ০৩:৫৩:১০

Now ' Democracy' of the League by the League for the opponents. So nobody should open party office, arrange public meeting and any other programs.

Kazi

২০১৭-০১-০৯ ০২:৫৪:৩৮

The people of the country didn't forget the behavior of BNP in 2015. Government and police cannot trust BNP will have peaceful demonstration. Government and police duty is to maintain peace and protect public interest public life and assets, So they don't give permission. Enough is enough

mostahar

২০১৭-০১-০৯ ০২:৪৬:৪৬

বি এন পি কে জনসভা করতে দিলে আওয়াীলীগের চেয়ে দশগুন বড় জনসভা হবে। তাই ভয়ে বি এন পি কে জনসভা করতে দিতে চায় না আওয়ামীলীগ।

আপনার মতামত দিন