অক্টোবরেই সব শেষ, পৃথিবীর দিকে ধেয়ে আসছে আতঙ্ক

রকমারি

ডিজিটাল ডেস্ক | ৪ জানুয়ারি ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৪১
পৃথিবীর ধ্বংস কি ২০১৭ সালেই? প্রথম লাইনটি পড়ে আপনি যতই ভুয়ো বলে উড়িয়ে দেওয়ার চেষ্টা করুন, এ বছর অক্টোবরেই 'শেষের সে দিন' আসার সম্ভাবনা তৈরি হয়েছে বলে দাবি করছেন কনস্পিরেসি থিয়োরিস্টরা। বক্তব্য, এ বছর অক্টোবরে নিবিরু নামে একটি রহস্যময় গ্রহই ধ্বংস করবে পৃথিবীকে। প্রকাশিত হতেই হটকেক হয়ে যাওয়া 'Planet X – The 2017 Arrival' বইটির লেখক ডেভিড মিডের দাবি, 'পৃথিবীর দক্ষিণ মেরুর দিকে এগিয়ে আসছে একটি গ্রহ। নিবিরু নামে একটি বৃহত্‍ গ্রহ। গ্রহটিকেই তিনি Planet X হিসেবে আখ্যা দিয়েছেন।' সৌরজগতে Planet X নামক গ্রহটি নিয়ে আগেও চর্চা হয়েছে। তবে এই গ্রহটির অস্তিত্ব নিয়ে বিজ্ঞানীরা দ্বিধাবিভক্ত। কন্সস্পিরেসি থিয়োরিস্টরা বিশ্বাস করেন, কয়েক হাজার বছর আগে নিবিরু গ্রহের তীব্র মাধ্যাকর্ষণ শক্তির জেরে ক্ষতিগ্রস্থ হয় সৌরজগতের বেশি কিছু গ্রহ। মিডের বিশ্বাস, এ বছর অক্টোবরেই নিবিরু আছড়ে পড়বে পৃথিবীতে।

সুত্রঃ এই সময়
এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Rasel hajigonj

২০১৭-০১-০৪ ০৬:২৮:০০

Faltu khobor karon ,jotodin Prithivi te allahr naam near moto manus thakbe totodin Prithivi dongso hobena.

as saiful islam

২০১৭-০১-০৪ ০৫:০৩:১১

ভবিষৎ বানি তো আল্লাহ ভালো জানেন। আল্লাহ ব্যতিতো আন্য কেউ যদি বলে যে আমি ভবিষৎ বানি বলতে পারি অথবা বলি। সে পাগল ছারাআর কিছু না।

Habib

২০১৭-০১-০৪ ০২:১৮:৫০

allah valo janan

Kamal Hossain

২০১৭-০১-০৪ ০০:৪০:৫২

একমাত্র আল্লাহতালাই জানেন তার এই দুনিয়া কবে ধবংশ হবে। বাকি সব প্রচারণা হলো বিজ্ঞনীরা ফ্লপে আসার একটি কায়দা কৌশন। ভুলি নাই ২০০০ সালের ৫ই মে' র প্রচারণা।

আপনার মতামত দিন