আরব আমিরাতে বিজয় দিবস ও সাংস্কৃতিক সন্ধ্যা উদযাপন

প্রবাসীদের কথা

বশিরুজ্জামান, দুবাই থেকে | ১৭ ডিসেম্বর ২০১৬, শনিবার
সংযুক্ত আরব আমিরাতে যথাযোগ্য মর্যাদায় দুবাই বাংলাদেশ কনস্যুলেট অফিসে বাংলাদেশের ৪৫তম বিজয় দিবস পালন করা হয়েছে। সেই সাথে বিজয় দিবস উপলক্ষ্যে বিজয় মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা উদযাপন করা হয়েছে।

১৬ই ডিসেম্বর শুক্রবার সকাল নয়টায় প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন করেন রাষ্ট্রদূত মোহাম্মদ এমরান এবং দুবাই বাংলাদেশ কনস্যুলেটে কনসাল জেনারেল এস. বদিরুজ্জামান। পরে দূতাবাসে আগত প্রবাসী বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতে একে একে পুষ্পমাল্য অর্পণ করেন।

দিবসটিকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে শুরু হয় জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান। আমিরাতের বাঁধন টিয়েটারের শিল্পী ও বাংলাদেশ থেকে আগত জনপ্রিয় কন্ঠশিল্পী ফকির শাহাবুদ্দীনসহ নামিদামি কন্ঠশিল্পীদের মন মাতানো লাইভ কনসার্ট, দেশাত্ববোধক গান ও মনোজ্ঞ নৃত্য পরিবেশন করা হয়।

এসময় আমিরাতে অবস্থানরত টিম বাংলাদেশ, প্রবাসী সাংবাদিক, কনস্যুলেটের কর্মকর্তারা, দুবাই, শাহরজা, আজমান, আল আইন, আবুধাবী, ফুজিরাহ, রাস আল-খাইমাহ ও উম্মুল খাইমা থেকে আসা আমিরাতে বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিসহ বিভিন্ন সংগঠেনর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ahmad

২০১৬-১২-২৩ ২১:২৫:৫৮

এটা কাফেরদের অনুকরণ...............আর কুরআন-এ ২৮টি আয়াত নিষধ আছে ও অসংখ্যা হাদিসে নিষধ আছে , আসলে এরা মুসলিম তো নয় কাফের, মুসরেক, মুনাফেক ।

আপনার মতামত দিন