বিয়েতে নিমন্ত্রণ না পেয়ে অভিনেতার আত্মহত্যা!

রকমারি

| ১৪ ডিসেম্বর ২০১৬, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:০২
হিন্দি টেলি সিরিয়ালের দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ কমলেশ পাণ্ডে নামে এই অভিনেতা। সোনি টিভি থেকে শুরু করে জি টিভি, স্টার প্লাসের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কমলেশ। বিয়ের নিমন্ত্রণ না পেয়ে এমন উন্মাদের মতো কাজ কেন করলেন কমলেশ? কেন নিজের বুকেই একটি লাইসেন্সহীন বন্দুক থেকে গুলি চালিয়ে বসলেন? আপাতত এই প্রশ্নের উত্তরই খুঁজছেন কমলেশের স্ত্রী এবং তাঁর দুই ছেলে-মেয়ে।

মুম্বইয়েই বাস কমলেশ পাণ্ডের। সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশন ইন্ডিয়ার হিন্দি বিনোদন চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘ক্রাইম প্যাট্রল’-এ অভিনয় তাঁকে পরিচিতি এনে দিয়েছিল। সোনি ছাড়াও অন্যান্য বিনোদন চ্যানেলের সিরিয়ালেও কমলেশ অভিনয় করেছেন। বলতে গেলে টেলি ইন্ডাস্ট্রিতে তিনি যথেষ্টই পরিচিত। এহেন কমলেশ সোমবার রাতে নিজেই নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। একজন সুস্থ মানুষ কীভাবে নিজেই নিজেকে গুলি করল তা ভেবে পাচ্ছেন না কমলেশের স্ত্রী। জানা গিয়েছে, স্ত্রী এবং ছেলে-মেয়েক নিয়ে জব্বলপুরের সঞ্জীবনী নগরে বড় শ্যালিকার বাড়িতে গিয়েছিলেন কমলেশ। সেখানে বড় শ্যালিকা আঞ্জনী চতুর্বেদীর সঙ্গে কমলেশের ঝগড়া বাঁধে। কারণ আঞ্জনী সম্প্রতি তাঁর বড় মেয়ের বিয়ে দিলেও কমলেশ এবং তাঁর পরিবারকে নিমন্ত্রণ করেননি। গণ্ডগোল এমন পর্যায় পৌঁছয় যে কমলেশ আচমকাই রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে কোমর থেকে বন্দুক বের করে নেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। এর পরে শূন্যে গুলি চালিয়ে দোতলার একটি ঘরে ঢুকে পড়েন তিনি। পর মুহূর্তেই ওই ঘর লাগায়া বারান্দায় গিয়ে নিজের বুকে নাকি নিজেই গুলি চালিয়ে দেন কমলেশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কমলেশের শ্যালিকার ছোটমেয়ে পুজা চতুর্বেদী জানিয়েছেন, কমলেশ আকন্ঠ মদ্যপান করে তাঁদের বাড়িতে এসেছিলেন। এমনকী, সে যে সঙ্গে করে রিভলবার নিয়ে এসেছে সেটাও কেউ বুঝতে পারেনি। পুলিশ সূত্রে খবর, কমলেশের ব্যবহার করা রিভলবারটি বাজেয়াপ্ত করা হয়েছে।

সুত্রঃ এবেলা
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলামোটরে বাস চাপায় রিকশা চালক নিহত, গাড়িতে আগুন

চীন, ভারত ও রাশিয়ার সঙ্গে ব্যাপকভিত্তিক আলোচনায় ঢাকা

গলায় ছুরি বসানোর পর যেভাবে বেঁচে আসেন রোহিঙ্গা যুবক

স্মার্টকার্ড প্রকল্পে তালগোল সেনাবাহিনীকে দায়িত্ব দিতে চায় ইসি

রিজলভের জরিপ কী বার্তা দিচ্ছে

রোহিঙ্গাদের বাঙালি বানানোর কুপরিকল্পিত বর্মী কৌশল

এবার ধরা খেলেন সচিব ও পুলিশ কর্মকর্তা

কিশোরকে পিটিয়ে হত্যা

সংখ্যালঘুরা সরকার গঠনে সহায়ক ভূমিকা রাখতে পারে

গলা টিপে ধরতেই আফসানার দেহ নিথর হয়ে পড়ে

আওয়ামী লীগে স্নায়ুযুদ্ধ বিএনপি’র শেখ সুজাত

রোহিঙ্গা ইস্যুতে নিরাপত্তা পরিষদের বৈঠক কাল

ভুটানে ব্যান্ডউইথ রপ্তানি নিয়ে নতুন জটিলতা

রাষ্ট্রদ্রোহ মামলায় চট্টগ্রামে ১০ শিক্ষকের জামিন

সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত

সাংবাদিক শিমুল হত্যা: পলাতক ৯ আসামীর আত্মসমর্পণ