বিয়েতে নিমন্ত্রণ না পেয়ে অভিনেতার আত্মহত্যা!

রকমারি

| ১৪ ডিসেম্বর ২০১৬, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:০২
হিন্দি টেলি সিরিয়ালের দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ কমলেশ পাণ্ডে নামে এই অভিনেতা। সোনি টিভি থেকে শুরু করে জি টিভি, স্টার প্লাসের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কমলেশ। বিয়ের নিমন্ত্রণ না পেয়ে এমন উন্মাদের মতো কাজ কেন করলেন কমলেশ? কেন নিজের বুকেই একটি লাইসেন্সহীন বন্দুক থেকে গুলি চালিয়ে বসলেন? আপাতত এই প্রশ্নের উত্তরই খুঁজছেন কমলেশের স্ত্রী এবং তাঁর দুই ছেলে-মেয়ে।

মুম্বইয়েই বাস কমলেশ পাণ্ডের। সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশন ইন্ডিয়ার হিন্দি বিনোদন চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘ক্রাইম প্যাট্রল’-এ অভিনয় তাঁকে পরিচিতি এনে দিয়েছিল। সোনি ছাড়াও অন্যান্য বিনোদন চ্যানেলের সিরিয়ালেও কমলেশ অভিনয় করেছেন। বলতে গেলে টেলি ইন্ডাস্ট্রিতে তিনি যথেষ্টই পরিচিত।
এহেন কমলেশ সোমবার রাতে নিজেই নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। একজন সুস্থ মানুষ কীভাবে নিজেই নিজেকে গুলি করল তা ভেবে পাচ্ছেন না কমলেশের স্ত্রী। জানা গিয়েছে, স্ত্রী এবং ছেলে-মেয়েক নিয়ে জব্বলপুরের সঞ্জীবনী নগরে বড় শ্যালিকার বাড়িতে গিয়েছিলেন কমলেশ। সেখানে বড় শ্যালিকা আঞ্জনী চতুর্বেদীর সঙ্গে কমলেশের ঝগড়া বাঁধে। কারণ আঞ্জনী সম্প্রতি তাঁর বড় মেয়ের বিয়ে দিলেও কমলেশ এবং তাঁর পরিবারকে নিমন্ত্রণ করেননি। গণ্ডগোল এমন পর্যায় পৌঁছয় যে কমলেশ আচমকাই রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে কোমর থেকে বন্দুক বের করে নেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। এর পরে শূন্যে গুলি চালিয়ে দোতলার একটি ঘরে ঢুকে পড়েন তিনি। পর মুহূর্তেই ওই ঘর লাগায়া বারান্দায় গিয়ে নিজের বুকে নাকি নিজেই গুলি চালিয়ে দেন কমলেশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কমলেশের শ্যালিকার ছোটমেয়ে পুজা চতুর্বেদী জানিয়েছেন, কমলেশ আকন্ঠ মদ্যপান করে তাঁদের বাড়িতে এসেছিলেন। এমনকী, সে যে সঙ্গে করে রিভলবার নিয়ে এসেছে সেটাও কেউ বুঝতে পারেনি। পুলিশ সূত্রে খবর, কমলেশের ব্যবহার করা রিভলবারটি বাজেয়াপ্ত করা হয়েছে।

সুত্রঃ এবেলা

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সশস্ত্র বাহিনী জাতির এক গর্বিত প্রতিষ্ঠান: খালেদা জিয়া

কেরানীগঞ্জে বিএনপি অফিসে পুলিশের তালা

সিলেটের টার্গেট ১৭০

‘প্রধানমন্ত্রীর সামনে এখন বিদায়ের দুটি পথ খোলা’

আহত ২০, বিএনপির ৬১ জন আটক

১৩ বছরের প্রতিবন্ধীকে ৬৫ বছরের বৃদ্ধের ধর্ষণ

সাংসদের গাড়ি উল্টোপথে, ট্রাফিক পুলিশের বাধা(ভিডিওসহ)

পঙ্কজ রায়ের জামিন মঞ্জুর

মাছ পরিবহনের কাভার্ডভ্যানে এক লাখ ২০ হাজার ইয়াবা

আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!

‘ফাঁকা মাঠে গোল দিয়ে ক্ষমতায় যেতে চাই না’

পৌরসভা থেকে সিটি করপোরেশন হচ্ছে ময়মনসিংহ

রাজধানীর নতুন থানা হাতিরঝিল

জঙ্গি হামলায় আরেক অর্থ সরবরাহকারী গ্রেপ্তার

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

রাষ্ট্রদ্রোহের মামলায় তারেক রহমানসহ চারজনের বিচার শুরু