নিজের রক্ত নিজেই পান করে এই ভ্যাম্পায়ার!

রকমারি

| ২৪ নভেম্বর ২০১৬, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১:১৩
যিনি রক্ত পান করেন, তাঁকে কি আর মানুষের দলে ফেলা যায়? এ যুগেও ভ্যাম্পায়ার রয়েছে কি? প্রশ্নটা অনেকের মনেই থাকতে পারে। এর পুরোপুরি উত্তর না মিললেও এই ঘটনাটা পড়ার পরে কিছুটা কৌতূহল তো মিটবেই। অস্ট্রেলিয়ার এই মহিলা রক্ত পান করেন। হলই বা সেটা নিজের, রক্তই তো! আর যিনি রক্ত পান করেন, তাঁকে কি আর মানুষের দলে ফেলা যায়?

 তাঁর নাম জর্জিনা কন্ডন। তিনি কিন্তু কখনও ভ্যাম্পায়ার বা পৈশাচিক কোনও কিছুর সঙ্গে নিজের তুলনা করেন না।  নিজেকে দেবী বলতেই বেশি ভাল লাগে তাঁর। যখন তিনি থাকেন তাঁর দৈব সত্বায়, তখন তাঁর নাম এসথার।
গডেস এসথার। এই দেবীকে বলা হয় নবজীবনের দেবী। জর্জিনা কন্ডনের এই নিজ রক্তপান ঘটনাটির সঙ্গে নতুন জীবন লাভের একটা সাদৃশ্য রয়েছে।একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, জর্জিনা, খুব ছোটবেলা থেকেই রক্তাল্পতায় ভোগেন! ফলে, নিজের রক্ত পান করে মানসিক শান্তি পান তিনি। একদম অল্প বয়স থেকেই নিজের রক্ত পান করে চলেছেন তিনি। কখনও সূচ দিয়ে শিরা থেকে রক্ত তুলে নেন, কখনও আবার নিজেকে আহত করে রক্ত পান করেন জর্জিনা। তবে সবসময় চাইলেও যে রক্ত পান করতেন পারেন, এমনটা নয়। কারণ রক্তাল্পতার অন্যতম লক্ষণ শরীরে রক্তের অভাব।  জর্জিনা যখন গথিক আন্ডারগ্রাউন্ড ক্লাবে যান, তখন অনেকেই না কি তাঁকে নিজেদের রক্ত উৎসর্গ করতে চেয়েছে তাঁর এই ঘটনা জানার পরে। জর্জিনা নিজেই জানিয়েছেন সেই কথা। কিন্তু, তিনি আজ পর্যন্ত অন্য কারও রক্ত পান করেননি।

সুত্রঃ এবেলা

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা ক্যাম্পে মার্কিন প্রতিনিধি দল

৭৯ দিন পর বাড়ি ফিরলেন অনিরুদ্ধ রায়

প্যারাডাইস পেপারসে মিন্টু পরিবারের নাম

ফেসবুকে বন্ধুতা, প্রেম ব্ল্যাকমেইল

মাথা ন্যাড়ার শর্তে এসএসসির ফরম পূরণ!

একজন পেশকার মুচিরাম গুড়

চীন কারো পক্ষ নেবে না

হেয়ার স্কুলের দ্বিশতবার্ষিকীতে সম্মানিত জিয়া

অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের তাগিদ

নির্বাচনী ডামাডোলে নানা প্রশ্ন

কামাল হোসেন মনে করেন এটা শুভ লক্ষণ

বারী সিদ্দিকী লাইফ সাপোর্টে

রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছেন না চীনের পররাষ্ট্রমন্ত্রী

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

বিশ্ব সুন্দরীর মুকুট মানসী চিল্লার-এর

তবুও কুমিল্লার কাছে হারলো রংপুর