বিমানেই বিয়ে!

রকমারি

অনলাইন ডেস্ক | ১০ আগস্ট ২০১৬, বুধবার
আকাশের বুকে যদি আকস্মিক বিয়ের প্রস্তাব পান, তাহলে কি দারুণ হয় তাই না? ঠিক এমনই এক চমকের সম্মুখীন হয়েছেন নাথালি এইচে নামে এক মহিলা। তিনি ছুটি কাটাতে ভিয়েনা যাচ্ছিলেন। এমন সময়ে হঠাৎ ফ্ল্যাইটে কয়েকজন ব্রুনো মার্সের 'ম্যারি ইউ' গুন গুন করতে শুরু করেন। নাথালি ভাবছিলেন কেউ হয়তো নিজের মনের মানুষটিকে প্রেম নিবেদন করছেন। কিন্তু সে যে তাঁরই মনের মানুষ সেটা তিনি আশাও করেননি। হঠাৎ চোখ ফেরাতেই তিনি দেখেন তাঁর বয়ফ্রেন্ড জারগেন বগনারই গানটি ধরেছেন। 
এমন একটি চমক পেয়ে তিনি স্বভাবতই চোখের জল ধরে রাখতে পারেননি। এরপর জারগেন হাঁটু ভাঁজ করে বসে নাথালিকে বিয়ের প্রস্তাব নিবেদন করেন। এ তো ছিল গল্পের শুরু। তারপর একে একে এল বিয়ের পোশাক, দুটি রিং, একজন ভায়োলিন বাদক এবং চটজলদি অনুষ্ঠানেরও আয়োজন করা হল চলন্ত বিমানে। ওদিকে উভয় তরফেরই বেশ কিছু আত্মীয়স্বজন প্লেনের পিছনের দিকে নিজেদের আড়াল করে বসেছিলেন। তাঁরা এর পর সামনে এসে জমিয়ে দিলেন বিয়ের আসর। একটি ফুলের তোড়া দিয়ে নাথালিকে শুভেচ্ছা জানালেন তাঁর বাবা। স্বাভাবিকভাবেই পুরো বিষয়টিতে অত্যন্ত আপ্লুত হয়েছেন নাথালি। 
নাথালি ইনস্টাগ্রামে লিখেছেন, 'প্রত্যেকটি মেয়ে তাঁর জীবনে এই দিনটির জন্যেই অপেক্ষা করে। ভাবতে পারিনি দিনটি এভাবে আমার জীবনে আসবে। কোন শব্দে নিজের অনুভূতি প্রকাশ করব সেটাই বুঝতে পারছি না।'
সূত্র: এবেলা
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন